রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বয়ারচর সংযোগ ব্রিজ ও বেড়িবাঁধ রক্ষায় এলাকাবাসীর মানববন্ধন
  •   জার্মানিতে কঠিন হচ্ছে রাজনৈতিক আশ্রয়
  •   ইতালির দ্বীপে নৌকাডুবিতে নিখোঁজ ২১
  •   অভিভাবকহীনতায় দিশেহারা চাঁদপুরের আওয়ামী লীগ নেতা-কর্মীরা
  •   আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে প্রধান উপদেষ্টা

প্রকাশ : ২২ জুন ২০২৪, ০০:০০

মতলবে দক্ষিণ নাগদা মানবিক সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মুহাম্মদ আরিফ বিল্লাহ ॥
মতলবে দক্ষিণ নাগদা মানবিক সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ নাগদা মানবিক সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গত ১৮ জুন মঙ্গলবার সকালে দক্ষিণ নাগদা ফোরকানিয়া মাদ্রাসা মাঠে আলোচনা সভা, কেক কাটা, সম্মাননা ক্রেস্ট প্রদান ও দোয়া-মুনাজাতের আয়োজন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আনোয়ার হোসেন মালুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইম্প্রেস নিউটেক্স কম্পোজিট টেক্সটাইল লিমিটেড ও বিজিএমইএ’র পরিচালক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম প্রধান।

সমাজসেবক আলহাজ্ব মাওলানা ডাঃ মহসিন প্রধানের উপস্থাপনায় সম্মানিত মেহমান হিসেবে বক্তব্য রাখেন খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন প্রধান ও ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসিআই ফার্মাসিটিক্যালস্ চট্টগ্রাম জোনের ম্যানেজার রবিউল আলম টিটু প্রধান, বিশিষ্ট সমাজসেবক নাছির উদ্দিন পাটোয়ারী প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহরিয়ার ইসলাম অনিক। সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি তানজিম প্রধান, প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ প্রধান, কোষাধ্যক্ষ আরিফ হোসেন জনি, প্রচার সম্পাদক এ. কে. জিলানী প্রধান, শিক্ষা বিষয়ক সম্পাদক রবিউল আলম দেওয়ানজী, সাধারণ সদস্য মোঃ নাজির হোসেন তালুকদার, সহযোগী সদস্য আঃ সালাম মিয়াজী, মোঃ ফারুক দেওয়ানজী ও মাসুদ রানা রাজু।

প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের কার্যকরী পরিষদের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন দেওয়ানজী, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক শাহরিয়ার ইসলাম রিমন, প্রচার সম্পাদক এ. কে. জিলানী প্রধান, সহ-সাংগঠনিক সম্পাদক শামীম প্রধান ও ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম প্রধানকে সংগঠনের বিগত বছরের বিভিন্ন কার্যক্রমে বিশেষ ভূমিকা রাখায় সম্মাননা প্রদান করা হয়। এছাড়া সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি, সম্মানিত মেহমান, বিশেষ অতিথি, সকল উপদেষ্টা ও সকল সদস্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। প্রবাসী উপ-কমিটির পক্ষে উপ-সাংগঠনিক সম্পাদক মোঃ কাউছার হামিদকে সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

আলোচনা সভাশেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। পরে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন দক্ষিণ নাগদা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মাহাবুব আলম চাঁদপুরী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়