শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২১ মে ২০২৩, ০০:০০

কুমিল্লা জেলা ঐক্য পরিষদের আইটি সম্পাদক নির্বাচিত হলেন অ্যাডঃ তাপস

কুমিল্লা জেলা ঐক্য পরিষদের আইটি সম্পাদক নির্বাচিত হলেন অ্যাডঃ তাপস
স্টাফ রিপোর্টার ॥

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সদস্য বৃহত্তর কুমিল্লা জেলা তথা ঐতিহ্যবাহী মতলব দক্ষিণ উপজেলার লামচরী গ্রামের কৃতীসন্তান অ্যাডভোকেট তাপস চন্দ্র সরকার দ্বিতীয় বারের মত বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক (আইটি সম্পাদক) নির্বাচিত হয়েছেন। গত ১০ এপ্রিল বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডঃ রানা দাশ গুপ্ত। এ তথ্য নিশ্চিত করেছেন সাংগঠনিক সম্পাদক মধুসূদন বিশ্বাস।

এদিকে ‘ধর্ম যার যার-রাষ্ট্র সবার’-শ্লোগান সামনে রেখে বুধবার (১৭ মে) দুপুরবেলা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ভবনের ৪র্থতলায় অবস্থিত লাইব্রেরীতে বাংলাদেশ আইনজীবী ঐক্য পরিষদ কুমিল্লা জেলা বার শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০১-এর স্পেশাল পিপি অ্যাডঃ প্রদীপ কুমার দত্তের সভাপতিত্বে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে বাংলাদেশ আইনজীবী ঐক্য পরিষদ কুমিল্লা জেলা বার শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে কুমিল্লা আদালত অঙ্গনের পরিচিত মুখ অ্যাডঃ তাপস চন্দ্র সরকারকে বাংলাদেশ আইনজীবী ঐক্য পরিষদ কুমিল্লা জেলা বার শাখার যুগ্ম সম্পাদক নির্বাচিত করা হয়।

অপরদিকে অ্যাডঃ তাপস চন্দ্র সরকার দ্বিতীয় বারের মত বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক (আইটি সম্পাদক) এবং বাংলাদেশ আইনজীবী ঐক্য পরিষদ কুমিল্লা জেলা বার শাখার যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান কুমিল্লা জেলা আইনজীবী সমিতি, কুমিল্লা প্রেসক্লাব, কুমিল্লা সিটি প্রেসক্লাব, কুমিল্লা নজরুল পরিষদ, কুমিল্লা কালচারাল কমপ্লেক্স, সীতাকুণ্ড শংকর মঠ ও মিশন, মতলব লামচরি (চরচাঁদপুর) ব্রহ্মানন্দ যোগাশ্রম ও কোয়রকান্দি সার্বজনীন রক্ষাকালী ও মহাশ্মশান ব্যবস্থাপনা কমিটি, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা ও উপজেলা শাখা এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুমিল্লা জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়