শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ০০:০০

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির এনরোলমেন্ট সাব কমিটির সদস্য মনোনীত হয়েছেন অ্যাডঃ তাপস
স্টাফ রিপোর্টার ॥

২৩ মে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক কুমিল্লা আদালত অঙ্গণে সাংবাদিক হিসেবে পরিচিত মুখ অ্যাডঃ তাপস চন্দ্র সরকার কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ২০২৩-২০২৪ সেশনের এনরোলমেন্ট সাব-কমিটির সদস্য মনোনীত হয়েছেন। এ তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির এনরোলমেন্ট সেক্রেটারি অ্যাডঃ সৈয়দ শাহিদুল আহসান টিপু।

জানা যায়, অ্যাডঃ তাপস চন্দ্র সরকার এর আগে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ২০১৬-২০১৭ এবং ২০১৮-২০১৯ সেকশনে রিক্রিয়েশন সাব-কমিটির সদস্য মনোনীত হয়ে অত্যন্ত দক্ষতার সাথে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। তার পৈতৃক ভিটেমাটি মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নস্থ লামচরী শ্রীনাথ সরকার বাড়ি। তিনি তিন যুগেরও বেশি সময় ধরে পরিবার-পরিজন নিয়ে কুমিল্লার কালিয়াজুরিতে ভাড়া বাসায় বসবাস করে আসছেন। তিনি ৮০ দশকের মাঝামাঝি সময় পিতা নিখিল চন্দ্র সরকার ও মাতা যোগমায়া সরকারের ঘর আলোকিত করে জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র-কন্যা সন্তানের পিতা। দুই যুগেরও বেশি সময় ধরে সংবাদ জগতে বিচরণ করে সংবাদকর্মী হিসেবে সুনাম কুড়িয়েছেন। একজন আইনজীবীই নন একজন গণমাধ্যমকর্মী ও সমাজসেবক।

এ বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে অ্যাডঃ তাপস চন্দ্র সরকার বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব যেন যথাযথভাবে পালন করতে পারি আমি সকলের দোয়া আশীর্বাদ কামনা করছি। আমাকে এনরোলমেন্ট সাব কমিটির সদস্য মনোনীত করায় কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ আহসান উল্লাহ খন্দকার ও সাধারণ সম্পাদক অ্যাডঃ আবু তাহের এবং এনরোলমেন্ট সেক্রেটারি অ্যাডঃ সৈয়দ শাহিদুল আহসান টিপুসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞ।

এদিকে অ্যাডঃ তাপস চন্দ্র সরকার কুমিল্লা জেলা আইনজীবী সমিতির এনরোলমেন্ট সাব কমিটির সদস্য মনোনীত হওয়ায় তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এবং বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখা, কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরাসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও মানবাধিকার সংগঠনের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়