বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২১ আগস্ট ২০২৩, ০০:০০

চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালি ও সমাবেশ
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুরে র‌্যালি ও সমাবেশের মাধ্যমে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ২০ আগস্ট রোববার বিকেলে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিরাট র‌্যালিটি বের হয়ে শপথ চত্বর ঘুরে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এর আগে জেলার সকল উপজেলা, পৌর, ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে হাজার হাজার নেতা-কর্মী আলাদা আলাদা ব্যানার-ফেস্টুন নিয়ে হাসান আলী স্কুল মাঠে সমবেত হয়। র‌্যালিপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্যাহ সেলিম।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালীর সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন স্বেচ্ছাসেক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসাইন।

বক্তারা বলেন, সময় আর বেশি দিন বাকি নেই। জনগণ জেগে উঠেছে। অবৈধ সরকারের দুঃশাসনের প্রতিবাদে বাংলার জনগণ ঐক্যবদ্ধ হতে শুরু করেছে। জনগণ রাজপথে নেমে এসেছে। দেশের জনগণকে সাথে নিয়ে এই অবৈধ দুর্নীতিবাজ সরকারের পতন ঘটানো হবে। সবশেষ নেতা-কর্মীরা সরকার পতন না করে ঘরে না ফেরার অঙ্গীকার করেন।

এ সময় নেতা-কর্মীরা সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি ও সমাবেশে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সহ-সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, সিনিয়র যুগ্ম সম্পাদক সেলিমুস সালাম, অ্যাডঃ হারুন উর রশীদ, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মজিবুর রহমান লিটন, সহ-স্বেচ্ছাসবক বিষয়ক সম্পাদক মনির ছৈয়াল, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, যুগ্ম আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, মাসুদুর রহমান মাঝি, কামরুজ্জামান হাসানাত, খোকন মিজি, মোহম্মদ শামছুল আলম সূর্য, ইউছুফ আলী, শামসুল আরেফিন, লিটন সরকার ও অলি আহমেদ চৌধুরী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়