শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৫ জুলাই ২০২১, ০০:০০

আড়াই শতাধিক সড়ক পরিবহন শ্রমিক পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

গতকাল ১৪ জুলাই বুধবার চাঁদপুর স্টেডিয়ামে কঠোর বিধি-নিষেধ (লকডাউন)-এর ১৪তম দিন পর্যন্ত চাঁদপুরের আড়াই শতাধিক সড়ক পরিবহন শ্রমিক পরিবারের নারী-পুরুষের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এ সময় তিনি বলেন, সরকার কিছুদিনের জন্যে লকডাউন শিথিল করে দিচ্ছে। কিন্তু আপনাদের সবসময় সতর্ক থাকতে হবে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। যখন রাস্তায় চলাচল করবেন তখন মাস্ক ব্যবহার করবেন।

জেলা প্রশাসক আরো বলেন, লকডাউন শিথিল অবস্থায় আপনারা মাস্ক পরিধান করবেন এবং যাত্রী একসাথে নিয়ে চলাচল করবেন না। তিনি বলেন, কেউ প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। বর্তমানে চাঁদপুর জেলায় করোনা পরিস্থিতি খুব খারাপের দিকে। করোনা সংক্রমণের হার চাঁদপুরের জন্যে প্রায় ৫২% এবং গত ২৪ ঘন্টায় চাঁদপুরে ৩জন লোক মারা গেছে। এভাবে করোনা সংক্রমণের হার বাড়তে থাকলে চাঁদপুরের জন্যে সামনে অনেক বড় বির্পযয় অপেক্ষা করছে। তাই নিজের ও পরিবারের প্রয়োজনে সতর্ক থাকতে হবে। নিজেরা সতর্ক থাকেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলেন তাহলে আপনি ও আপনার পরিবার ভালো থাকবে। আর আপনারা ভালো থাকলে আমরাও ভালো থাকবো।

চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের টিম লিডার ওমর ফারুকের সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সহ-সভাপতি এএইচএম আহসান উল্লাহ প্রমুখ। উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইবনে আল জায়েদ হোসেন, আবিদা সিফাত, কাজী মোঃ মেশকাতুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, কঠোর লকডাউনের শুরু থেকে জেলা প্রশাসনের হটলাইনে ফোন করে আবেদনকারী ৮শ’ ৩৫ পরিবারকে তাদের বাড়িতে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হয়েছে। একইসাথে কর্মহীন ইজিবাইক ও অটোরিকশা চালক, বেদে, হিজড়া, হরিজন, পরিবহন শ্রমিক, জেলে ও দুঃস্থ ১হাজার ৭৫৯ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়