শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন

ফরিদগঞ্জ প্রতিনিধি ॥
ফরিদগঞ্জে মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সম্মেলন

উপজেলা সদরে প্রতিষ্ঠিত মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জালাল আহমেদ সিআইপির প্রতিষ্ঠিত মাদ্রাসায় প্রথমবারের মতো অভিভাবক সম্মেলন ও শ্রেণীভিত্তিক মেধাবী ছাত্র-ছাত্রীদের পুরস্কার প্রদান করা হয়।

১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে মাদ্রাসার হলরুমে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সুলতান মাহমুদ সোহেলের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাওলানা হাবিব উল্ল্যার সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাছতলা পীর সাহেব বাড়ি মাদ্রাসার সহকারী আরবি অধ্যাপক ও বড়ালী বড়ো বাড়ি জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মুস্তাফিজুর রহমান পাটোয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিশিষ্ট লেখক ও সাহিত্যিক সাংবাদিক নুরুল ইসলাম ফরহাদ, পশ্চিম বড়ালী আবুজর গিফারী মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুর রহমান ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক এফ.এ. মানিক।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে মাদ্রাসার পরিচালক মনিরুল হক বলেন, মাদ্রাসায় আরবী, বাংলা, গণিত শিক্ষার মানোন্নয়নের পাশাপাশি জালাল আহমেদ সিআইপি স্যারের নির্দেশনায় খুব শীঘ্রই যুক্ত হবে কম্পিউটার শিক্ষা, মাসিক টিউটোরিয়াল পরীক্ষা এবং ছাত্র-ছাত্রীদের জাতীয় ও আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণের উপযোগী করে গড়ে তোলার কার্যক্রম, শিক্ষা সফরের সু-ব্যবস্থা এবং শ্রেণী ভিত্তিক মেধাবীদের পুরস্কৃত করার সুব্যবস্থা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাওলানা সুলতান আহমেদ মিয়াজী, মোঃ মামুন, হাফেজ আহমেদসহ মাদ্রাসার শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়