শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৮ আগস্ট ২০২৪, ০০:০০

খালেদা জিয়ার রোগমুক্তি ও গণঅভ্যুত্থানে নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা

কোনো বাহিনী শেখ হাসিনার পতন থেকে রক্ষা করতে পারেনি

----উপজেলা বিএনপির সভাপতি এনামুল হক বাদল

রেদওয়ান আহমেদ জাকির ॥
কোনো বাহিনী শেখ হাসিনার পতন থেকে রক্ষা করতে পারেনি

মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এনামুল হক বাদল বলেছেন, শেখ হাসিনা পুলিশ, র‌্যাব, বিজিবি নামিয়ে ছাত্রদের ওপর গুলি করেছেন। কোনো বাহিনী তার পতন রক্ষা করতে পারেনি। তার সময়ে মানুষ নিরাপদে বাসায় ঘুমাতে পারেনি। তিনি বলেন, বিএনপি নির্যাতন করে না এবং নির্যাতনে বিশ্বাস করে না। দেশনেত্রী আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া আমাদের রেখে পালিয়ে যাননি। তিনি দলীয় নেতা-কর্মীদের ভালোবেসে অনেক নির্যাতন সহ্য করে দেশেই থেকেছেন। তিনি দুবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও আশু সুস্থতা কামনা করেন। এছাড়াও খালেদা জিয়ার শুভ জন্মদিনে দীর্ঘায়ু কামনা ও ছাত্র জনতার গণঅভ্যুত্থানে মতলবের প্রথম শহীদ হওয়া পাভেল হাসান রাব্বিসহ সকল নিহত শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন।

১৭ আগস্ট বিকেল ৫টায় নওগাঁও উচ্চ বিদ্যালয়ে ৫নং উপাদী উত্তর ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে খালেদা জিয়ার রোগমুক্তি ও গণঅভ্যুত্থানে নিহত শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

৫নং উপাদী উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল হোসেন খানের সভাপতিত্বে ও যুবদলের সাবেক আহ্বায়ক আবুল কাশেম পঙ্কুর ও সাবেক ছাত্রদল নেতা মাসুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব পৌর বিএনপির সভাপতি শোয়েব আহমেদ সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাগর, উপজেলা যুবদলের আহ্বায়ক মোজাহিদুল ইসলাম কিরণ, পৌর যুবদলের আহ্বায়ক মজিবুর রহমান সরকার, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাবের হোসেন সিদ্দিকী, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মিরাজ মাহমুদ জিশান, ৫নং উপাদী উত্তর ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান প্রমুখ।

পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাবের হোসেন সিদ্দিকী। এ সময় উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়