শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ০১ মার্চ ২০২৪, ০০:০০

হাজীগঞ্জে অপহরণের ৪ ঘণ্টার মধ্যে কিশোরী শিক্ষার্থী উদ্ধার

কামরুজ্জামান টুটুল ॥
হাজীগঞ্জে অপহরণের ৪ ঘণ্টার মধ্যে কিশোরী শিক্ষার্থী উদ্ধার

হাজীগঞ্জে ৭ম শ্রেণির এক কিশোরী (১৫) শিক্ষার্থী অপহরণের মাত্র ৪ ঘন্টার মধ্যে উদ্ধার করেছে থানা পুলিশ। ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে অপহরণের ঘটনাটি ঘটলেও একইদিন রাত প্রায় আটটার দিকে চাঁদপুর সদর উপজেলার ছোট সুন্দর এলাকা থেকে থেকে কিশোরীকে উদ্ধার করে পুলিশ। সে স্থানীয় জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সুমন ও শরীফ জানান, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের হরিপুর গ্রামের ধোপা বাড়ি ও মজুমদার বাড়ি সংলগ্ন এলাকা থেকে কিশোরীটিকে জোরপূর্বক সিএনজি চালিত অটোরিকশায় উঠিয়ে নিয়ে যায় সাব্বির (২৩) ও রনি (২১) নামের দুই যুবক। অপহরণকারী এই দুই যুবক চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তারা দুজন গত এক বছর যাবৎ ওই এলাকায় পাকা সড়ক নির্মাণ কাজের শ্রমিক হিসেবে কাজ করতো। তবে আমরা শুনেছি মেয়েটির সাথে ছেলেটির প্রেমের সম্পর্ক রয়েছে।

কিশোরীর মা জানান, আমার স্বামীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায়। গেলো ৮ বছর ধরে আমি স্বামী ও সন্তানদের নিয়ে বাবার বাড়ি গন্ধর্ব্যপুরে চলে আসি। তিনি আরো বলেন, মেয়েকে কখনও দেখিনি কারো সাথে কথা বলতে। আমি নিজেও মোবাইল ফোন ব্যবহার করি না। স্কুল থেকে বাড়ি ফেরার পথে আমার মেয়েকে তুলে নিয়ে গেছে। আমি আমার মেয়েকে ফেরত চাই।

এদিকে অপহরণের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ খুরশীদ আলমসহ সঙ্গীয় ফোর্স। পরে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদের সার্বিক দিক-নির্দেশনায় তথ্য-প্রযুক্তির সহযোগিতায় কিশোরীটিকে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের ছোট সুন্দর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় মূল অভিযুক্ত সাব্বিরকে আটক করেছে পুলিশ।

এ দিকে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই বিদ্যালয়ের কিশোরীকে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশি হেফাজতে আনা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে জানান, কিশোরীটিকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারস্থলে অন্য অভিযুক্তকে আটকের জন্যে অভিযান চলমান রয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থাগ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়