শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ৩১ জুলাই ২০২৪, ০০:০০

চাঁদপুর থিয়েটার ফোরামের সাধারণ সভা ও নতুন কমিটি গঠন

সভাপতি শহীদ পাটোয়ারী, সেক্রেটারী শুকদেব রায় ও সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হোসাইন

প্রেস বিজ্ঞপ্তি ॥
চাঁদপুর থিয়েটার ফোরামের সাধারণ সভা ও নতুন কমিটি গঠন

নয়টি নাট্য সংগঠন নিয়ে গঠিত চাঁদপুর থিয়েটার ফোরামের সাধারণ সভা ৩০ জুলাই শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি শহীদ পাটোয়ারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শুকদেব রায়ের পরিচালনায় সভার শুরুতেই অনন্যা নাট্যগোষ্ঠীর নাট্যশিল্পী টোটন চক্রবর্তীর অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয় এবং দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় সভাপতি শহীদ পাটোয়ারী বিগত কার্যক্রম পর্যালোচনা করেন এবং আগামী কর্মপরিকল্পনার বিষয়ে সংগঠনের নেতৃবৃন্দের মতামত চান। আগামী পরিকল্পনা নিয়ে ব্যাপক আলোচনা করেন শরীফ চৌধুরী, তপন সরকার, গোবিন্দ মন্ডল, মুজিবুর রহমান দুলাল, এম আর ইসলাম বাবু, তবিবুর রহমান রিংকু, হাবিবুর রহমান, মাহাবুব আলম, মৃনাল সরকার, হারুনুর রশিদ ডাক্তার, পিএম বিল্লাল, আলমগীর হোসেন, উজ্জ্বল হোসাইন, সাধন চন্দ্র, সপ্তমী দত্ত প্রমুখ। আলোচনার পর সাংগঠনিক ভাবে বেশ কিছু কর্মসূচি হাতে নেয়া হয়।

পরে বিগত কমিটি বিলুপ্ত করে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে শহীদ পাটোয়ারীকে সভাপতি ও শুকদেব রায়কে সাধারণ সম্পাদক করে আগামী দু' বছরের জন্যে চাঁদপুর থিয়েটার ফোরামের নতুন পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। এই পরিষদে অন্যরা হলেন : সহ-সভাপতি গোবিন্দ মন্ডল, তপন সরকার, সহ-সাধারণ সম্পাদক মাহাবুব আলম, মৃনাল সরকার, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হোসাইন, কোষাধ্যক্ষ এম আর ইসলাম বাবু, প্রচার সম্পাদক হারুনুর রশিদ ডাক্তার ও দপ্তর সম্পাদক সাধন চন্দ্র দত্ত। কার্যনির্বাহী সদস্যরা হলেন : শরীফ চৌধুরী, হাবিবুর রহমান, মুজিবুর রহমান দুলাল, তবিবুর রহমান রিংকু, পিএম বিল্লাল, কার্তিক সরকার, আলমগীর হোসেন পাটোয়ারী ও সপ্তমী দত্ত।

সভায় চাঁদপুর সাংস্কৃতিক চর্চাকেন্দ্রের নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সভাপতি তপন সরকার ও সাধারণ সম্পাদক হারুন আল রশীদসহ কার্যনির্বাহী পরিষদের সকল কর্মকর্তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়