শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২২ জুন ২০২৪, ০০:০০

ত্যাগের মহিমায় উদযাপিত পবিত্র ঈদুল আজহা

স্টাফ রিপোর্টার ॥
ত্যাগের মহিমায় উদযাপিত পবিত্র ঈদুল আজহা

যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ১৭ জুন সোমবার সারাদেশের ন্যায় চাঁদপুর জেলার সর্বত্র মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসব ঈদুল আজহা উদযাপিত হয়েছে। মহান আল্লাহর অপার অনুগ্রহ লাভের আশায় ঈদের জামাত শেষে ধর্মপ্রাণ মুসলমানরা সামর্থ্যানুয়ায়ী পশু কোরবানি করেন। নামাজ শেষে মুসল্লিদের অনেকেই কবরস্থানে ছুটে যান। স্বজনদের কবরের পাশে দাঁড়িয়ে অশ্রুসজল চোখে এই আনন্দের দিনে তাদের রুহের মাগফিরাত কামনা করে আল্লাহর দরবারে আকুতি জানান।

সকাল সোয়া ৭টায় চাঁদপুর পৌর ঈদগাহে ঈদের প্রধান জামাতে নামাজ আদায় করেন চাঁদপুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত, রেভিনিউ ডেপুটি কালেক্টর মোঃ হেদায়েত উল্যাহ্, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব অ্যাডঃ ইকবাল বিন বাশারসহ অন্যান্য কর্মকর্তা ও সর্বস্তরের মুসল্লিগণ। নামাজে ইমামতি করেন বাহাদুরপুরের পীর মুফতি আব্দুল্লাহ মোহাম্মদ হাসান।

নামাজ শেষে জেলা প্রশাসকসহ কর্মকর্তাগণ ও পৌর মেয়র মুসল্লিগণের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। এরপর জেলা প্রশাসক চাঁদপুর জেলা কারাগার পরিদর্শন করেন এবং কয়েদি ও হাজতিদের খোঁজখবর নেন। তারপর তিনি চাঁদপুর শিশু পরিবারে যান এবং সেখানকার বাচ্চাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়