শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৩, ০০:০০

হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল
হাজীগঞ্জ ব্যুরো ॥

হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির বার্ষিক দোয়া, ইফতার মাহফিল ও রমজানের তাৎপর্য বিষয়ক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি এএসএম কামরুজ্জামান টুটুলের সভাপ্রধানে সোমবার (৩ এপ্রিল) হাজীগঞ্জ বাজারস্থ গাউছিয়া হাইওয়ে এন্ড চাইনিজ রেস্টুরেন্টে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান মানিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন মিয়াজী।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সেলিম মিয়া, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুন্সী মোহাম্মদ মনির।

আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলাওয়াত করেন সাংবাদিক মঞ্জুর আলম পাটওয়ারী এবং আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদ ও প্রয়াত সংবাদকর্মীদের মাগফেরাত, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া করেন সাংবাদিক কল্যাণ সমিতির কার্যকরী সদস্য কাজী হারুন অর রশিদ।

সাধারণ সম্পাদক খন্দকার আরিফ ও সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহর সার্বিক তত্ত্বাবধানে এবং সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসানের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী আব্দুর রহিম, ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিলন, ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান মজিব ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী।

অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, প্রেসক্লাব, সাংবাদিক কল্যাণ সমিতি ও রিপোর্টাস ইউনিটি নেতৃবৃন্দের মধ্যে হাছান মাহমুদ, কামাল হোসেন, মহিউদ্দিন আল আজাদ, এনায়েত মজুমদার, মনিরুজ্জামান বাবলু, মুনছুর আহমেদ বিপ্লব, মেহেদী হাসান, সাইফুল ইসলাম সিফাত, আলমগীর কবির, পাপ্পু মাহমুদ, গাজী নাসির উদ্দীনসহ অন্যান্য অতিথি ও উপজেলায় কর্মরত সকল সংবাদকর্মী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়