শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ০১ আগস্ট ২০২৪, ০০:০০

মরহুম অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবুর স্মরণে

এসএসসি ব্যাচ ১৯৮৬ বন্ধু ও ‘ওরা এগারো’ আইনজীবীর আয়োজনে মিলাদ

চৌধুরী ইয়াসিন ইকরাম ॥
এসএসসি ব্যাচ ১৯৮৬ বন্ধু ও ‘ওরা এগারো’ আইনজীবীর আয়োজনে মিলাদ

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সদ্য প্রয়াত সভাপতি অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবুর স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এসএসসি ব্যাচ ১৯৮৬ বন্ধু এবং ‘ওরা এগারো’ আইনজীবীর আয়োজনে ৩১ জুলাই বাদ জোহর মিলাদ ও দোয়ার আয়োজন করা হয় জেলা আইনজীবী সমিতির মসজিদে। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওঃ রফিকুল ইসলাম।

উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ রুহুল আমিন (১), অ্যাডঃ নাঈমুল ইসলাম খান, অ্যাডঃ মোবারক হোসেন, অ্যাডঃ হাবিবুর রহমান তালুকদার, অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, অ্যাডঃ এটিএম মোস্তফা কামাল, অ্যাডঃ শেখ আবুল খায়ের সালেহ, অ্যাডঃ এজেডএম রফিকুল হাসান রিপন, মরহুমের বড় ভাই সাইফুল ইসলাম সেন্টু, ছোট ভাই অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, মরহুমের একমাত্র ছেলে সাঈদ আল মুক্তাদিরসহ আইনজীবী ও মুসল্লিরা।

মিলাদ ও দোয়ার আয়োজনে ছিলেন অ্যাডঃ শাহাদাত হোসেন, অ্যাডঃ শাহ আলম ফরাজী, অ্যাডঃ আক্তার সরকার, অ্যাডঃ আব্দুল্লাহিল বাকী, অ্যাডঃ মাহবুব চিশতী, অ্যাডঃ মঞ্জুর আলম চৌধুরী, অ্যাডঃ জসিম উদ্দিন ভূঁইয়া, অ্যাডঃ কাজী শামসুল আলম জাহাঙ্গীর, অ্যাডঃ শামছুল ইসলাম মন্টু, অ্যাডঃ এমএ হালিম পাটওয়ারী, অ্যাডঃ জহির উদ্দিন বাবর বেপারী, অ্যাডঃ মাহবুব ই খোদা, অ্যাডঃ জাকারিয়া হেলাল, অ্যাডঃ দিপালী রাণী ভৌমিক, অ্যাডঃ হারুন অর রশিদ, অ্যাডঃ মাইনুল ইসলাম, অ্যাডঃ রাজেশ মুখার্জি ও অ্যাডঃ তৌহিদুল ইসলাম তরুণ।

উল্লেখ্য, অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু ২৮ জুলাই রোববার ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহে রাজিউন)। তিনি ১৯৯৭ সালের ১২ আগস্ট চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে যোগ দেন এবং মৃত্যুর দিন পর্যন্ত সমিতির নিয়মিত সদস্য ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়