মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ ভাদ্র ১৪৩১, ৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বয়ারচর সংযোগ ব্রিজ ও বেড়িবাঁধ রক্ষায় এলাকাবাসীর মানববন্ধন
  •   জার্মানিতে কঠিন হচ্ছে রাজনৈতিক আশ্রয়
  •   ইতালির দ্বীপে নৌকাডুবিতে নিখোঁজ ২১
  •   অভিভাবকহীনতায় দিশেহারা চাঁদপুরের আওয়ামী লীগ নেতা-কর্মীরা
  •   আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে প্রধান উপদেষ্টা

প্রকাশ : ০৮ আগস্ট ২০২৪, ০০:০০

বিশৃঙ্খলা রুখতে ফরিদগঞ্জে বিএনপির সংবাদ সম্মেলন

কোনোভাবেই বিশৃঙ্খল পরিস্থিতি হতে দেয়া যাবে না

--------শরীফ মোহাম্মদ ইউনুছ

প্রবীর চক্রবর্তী ॥
কোনোভাবেই বিশৃঙ্খল পরিস্থিতি হতে দেয়া যাবে না

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এম এ হান্নানের আহ্বানে গণঅভ্যুত্থানের পরবর্তী সময়ে দেশব্যাপী বিশৃঙ্খল পরিস্থিতি রুখতে এবং বিএনপির নেতা-কর্মীদের সজাগ রাখতে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি সংবাদ সম্মেলন করেছে।

৭ আগস্ট বুধবার বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রেসক্লাব সভাপতি মামুনুর রশিদ পাঠান ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ফরহাদের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শরীফ মোহাম্মদ ইউনুছ ও মফিজুল ইসলাম চৌধুরী, মজিবুর রহমান দুলাল, সাবেক মেয়র মঞ্জিল হোসেন, ডাঃ আবুল কালাম আজাদ, আবু সালেহ খসরু মোল্লা, আব্দুল খালেক পাটোয়ারী, পৌর বিএনপির আহ্বায়ক আমানত গাজী, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন, জামাল হোসেন, উপজেলা যুবদলের সভাপতি আমজাদ হোসেন শিপন, পৌর যুবদলের সভাপতি ইমাম হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আক্তার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ আরিফ পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান মঞ্জু ও পৌর ছাত্রদলের সভাপতি আল-আমিন মোল্লা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির অঙ্গ-সংগঠনসহ ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

শরীফ মোহাম্মদ ইউনুছ বলেন, গত ১৭ বছর ধরে বিএনপির লাখ লাখ নেতা-কর্মী নিদারুণ নিপীড়িন সহ্য করেছে। মিথ্যা মামলায় বছরের পর বছর সাজা কেটেছেন। ছাত্র-জনতার আন্দোলনের সাথে বিএনপির নেতা-কর্মীরা তাই ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমে ফ্যাসিবাদী হাসিনা সরকারকে হটাতে সক্ষম হয়েছে। আমরা এখন নতুন বাংলাদেশে রয়েছি। এই অর্জনকে সমুন্নত রাখতে কেনোভাবেই বিশৃঙ্খল পরিস্থিতি হতে দেয়া যাবে না। আমাদের নেতা দেশনায়ক তারেক রহমান ইতিমধ্যেই নির্দেশ দিয়েছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের ঐকবদ্ধভাবে এসব মোকাবেলার করার। কোনোভাবেই আমাদের সম্প্রীতি ভঙ্গ করা যাবে না। দুর্বৃত্তরা দলের ভেতরে প্রবেশ করে মানুষের জানমালের ক্ষতি করবে আমরা তা কোনোভাবেই মেনে নেবো না। আপনারা উপজেলা বিএনপিসহ সকল অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে এসব প্রতিহত করবেন। প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সতর্ক দৃষ্টি রাখবেন যেন আমাদের এই অর্জন যেন বিফলে না যায়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়