শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪, ০০:০০

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু ও শেখ হাসিনা কর্নার উদ্বোধন

মাহবুব আলম লাভলু ॥
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু ও শেখ হাসিনা কর্নার উদ্বোধন

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু ও শেখ হাসিনা কর্নার উদ্বোধন করা হয়েছে। শনিবার ৬ এপ্রিল দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীনতা পদকপ্রাপ্ত সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

প্রধান অতিথি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বঙ্গবন্ধু কর্নার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে শেখ হাসিনা কর্নার দুটি কর্নার উদ্বোধন করা হলো। এর মাধ্যমে মানুষ বঙ্গবন্ধু ও শেখ হাসিনা সম্পর্কে জানতে পারবে। এটা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। স্বাস্থ্য কমপ্লেক্সে এই কর্নারগুলোতে যেসব ছবি সংযোজন করা হয়েছে তা সত্যিই প্রশংসার দাবিদার। তারা এতো কষ্ট করে এ সফল আয়োজন করায় তাদের ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আগের চেয়ে অনেক ভালো সেবা দিচ্ছে। আমি আশা করবো ভবিষ্যতে যেন আরো বেশি বেশি সেবা দিয়ে মতলবের মানুষদের উপকার করে। আমি চাই আমার মতলববাসীরা যাতে ঢাকার সেবা এখানেই পায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান জুয়েলের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা মেডিক্যাল অফিসার (দন্ত) ডাঃ জয়নাল আবেদিন ও সিনিয়র স্টাফ নার্স সুচিত্রা।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর-দক্ষিণ মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা, এফবিসিসিআই-এর সহ-সভাপতি ও আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইঞ্জিঃ ফখরুল ইসলাম রনিসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়