শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩, ০০:০০

মডেল মসজিদ নির্মাণ করে ইতিহাস সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
মাহবুব আলম লাভলু ॥

কেন্দ্রীয় আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান সিআইপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশে একসাথে ৫শ’র বেশি মডেল মসজিদ নির্মাণ করে যে ইতিহাস সৃষ্টি করেছে তা সারা বিশ্বের কোনো মুসলিম নেতা পারেনি। ১২ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০টায় মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌরসভার পূর্ব সিকিরচর মধ্যপাড়া জামে মসজিদ ও পূর্ব সিকিরচর কেন্দ্রীয় শাহী জামে মসজিদের নির্মাণাধীন কাজ পরিদর্শন শেষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মসজিদ নির্মাণ এমন একটি পুণ্যময় কাজ, যার সওয়াব মৃত্যুর পরও অব্যাহত থাকে। যতোদিন সেই মসজিদে আল্লাহর ইবাদত হবে, ততোদিন নির্মাণকারী সওয়াব পেতে থাকে। তাই যার যার অবস্থান থেকে সাধ্যমতো ধর্মীয় কাজে অংশগ্রহণ করা উচিত।

মসজিদ কমিটির সভাপতি নূরু মিয়ার সভাপতিত্বে ও কাউন্সিলর মোঃ হারিজ খানের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিরাজ খালিদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মিঠু পাটোয়ারী, ফতেহপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, ফতেহপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এসএম মনির হোসেন, যুগ্ম আহ্বায়ক তাইজুল ইসলাম শ্যামল, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিজান হাওলাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, কলাকান্দা ইউনিয়ন যুগ্ম আহ্বায়ক মাকসুদুর রহমান রানা, যুগ্ম আহ্বায়ক ও ইউপি সদস্য মাশরাফি মাসুদ, উপজেলা ছাত্রলীগের, সাইফুল সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মিলাদ ও দোয়া অনুষ্ঠান শেষে মসজিদের নির্মাণ কাজে আর্থিক অনুদান প্রদান করবেন বলে আশ্বাস প্রদান করেন এম ইসফাক আহসান সিআইপি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়