শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

চাঁদপুরে নবাগত জেলা প্রশাসকের সাথে ইসলামী আন্দোলন নেতৃবৃন্দের মতবিনিময়

অতি দ্রুতই স্থিতিশীল পরিবেশ তৈরিতে কঠোর পদক্ষেপ নেবো

------মোহাম্মদ মোহসীন উদ্দিন

স্টাফ রিপোর্টার ॥
অতি দ্রুতই স্থিতিশীল পরিবেশ তৈরিতে কঠোর পদক্ষেপ নেবো

ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা নেতৃবৃন্দ নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও সংক্ষিপ্ত মতবিনিময় করেন। গতকাল ১৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলার নেতৃবৃন্দ সভাপতি শেখ মুহাম্মদ জয়নাল আবেদীনের নেতৃত্বে নতুন জেলা প্রশাসকের সাথে তার কার্যালয়ে সাক্ষাৎ করেন।

এ সময় জেলা প্রশাসকের উদ্দেশ্যে শেখ মুহাম্মদ জয়নাল আবেদীন বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মৌলিক তিনটি বিষয়কে সামনে রেখে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে। তা হলো ইসলাম, দেশ ও মানবতা। তিনি আরো বলেন, আপনি নিশ্চয়ই অবগত আছেন ২০১৯, ২০ ও ২১ সালে করোনা কালীন মানবতার চরম দুঃসময়ে ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবকগণ জীবনের ঝুঁকে নিয়ে সকল ধর্ম বর্ণের মানুষের কাফন-দাফনের যে দায়িত্ব পালন করেছিল তা ইতিহাস বিরল। ইসলাম যেহেতু শান্তি ও মানবতার ধর্ম, তাই ৫ আগস্টের পর রাজনৈতিক এবং প্রশাসনিক শূন্যতায় ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ হিন্দু সম্প্রদায়ের মন্দির পাহারা, রাষ্ট্রের সম্পদ রক্ষাসহ থানার নিরাপত্তার দায়িত্বে সর্বদা নিয়োজিত ছিলেন। তিনি আরো বলেন, পুলিশ প্রশাসনের দুর্বলতার সুযোগকে কাজে লাগিয়ে একটি স্বার্থান্বেষী মহল সমাজে অশান্তি সৃষ্টি করছে, চাঁদাবাজি, লুটপাট, জবরদখল, চোরাগুপ্তা হামলা ও বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের মতো ঘটনা ঘটিয়ে যাচ্ছে। তাই এই বিষয়গুলো অতি দ্রুত আমলে নিয়ে মানুষের জানমাল রক্ষায় আপনি পদক্ষেপ নিবেন বলে আমরা আশাবাদী।

জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন, অতি দ্রুতই একটা স্থিতিশীল পরিবেশ তৈরির বিষয়ে আমরা কঠোর পদক্ষেপ নিব ইনশাআল্লাহ। এতে আপনাদের সহযোগিতাও আমরা কামনা করছি। পরিশেষে জেলা সভাপতির পক্ষ থেকে জেলা প্রশাসককে সাইয়িদ আবুল হাসান আলী নদভী'র লিখিত নবীয়ে রহমত নামক একটি তাৎপর্যপূর্ণ বই হাদিয়া প্রদান করা হয়।

সাক্ষাৎ অনুষ্ঠানে অন্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সেক্রেটারি কেএম ইয়াসিন রাশেদসানি, সাবেক জেলা সভাপতি মাওলানা নুরুল আমিন, জেলার জয়েন্ট সেক্রেটারি হাফেজ মাওলানা বেলাল হোসাইন, মাহবুব ইমরান মাসুম, জেলা প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা হেলাল আহমদ, জেলা অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব মামুনুর রশিদ বেলাল, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি মোঃ রাকিব হোসেন, সাধারণ সম্পাদক ডিএম ফয়সাল প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়