বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২৭ জুলাই ২০২৩, ১১:০৭

ফরিদগঞ্জে বোনের বাড়িতে ভাইকে হত্যার অভিযোগ

সোহাঈদ খান জিয়া
ফরিদগঞ্জে বোনের বাড়িতে ভাইকে হত্যার অভিযোগ

ফরিদগঞ্জে বোনের বাড়ি থেকে ভাই ফরহাদ ভূঁইয়া (১৮) নামের এক কিশোরের গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ২৫ জুলাই উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের শোশাইরচর গ্রামে এ ঘটনা ঘটে। ফরহাদ ভূঁইয়া একই উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের তাম্রাশাসন গ্রামের মো. বাবুল ভূঁইয়ার ছেলে।

মৃতের ভাই কামরুল হোসেন জানান, তার বড় বোন জান্নাতের স্বামীর বাড়ি বালিথুবা পূর্ব ইউনিয়নের শোশাইরচর গ্রামে। তার বোন ভগ্নিপতি ঢাকাতে বসবাস করে। ফরহাদ হোসেন কিশোর হলেও পেশায় রাজমিস্ত্রির কাজ করতেন। ফরহাদ হোসেনকে বিদেশে পাঠিয়ে দেওয়ার জন্য তার পরিবার চেষ্টা করছে। সোমবার ২৪ জুলাই সন্ধ্যায় সে ঢাকা থেকে বাড়িতে আসে। রাত ১০টা নাগাদ বাড়ি থেকে বের হয়ে যায়। পরবর্তিতে মুঠোফোনে কল দিয়ে ও অনেক খোঁজাখুজি করেও রাতে তাকে পাওয়া যায়নি।

ভোররাতে মুঠো ফোনের মাধ্যমে ফরহাদের বড় বোন জান্নাত আক্তার জানতে পারেন, তার ভাইয়ের মরদেহ নিজের স্বামীর বাড়ির সামনে গলায় ওড়না জড়ানো অবস্থায় রয়েছে। এ সময় ফরহাদের বাঁ পায়ে রক্ত ঝরেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। বোনের দাবী তার ভাইয়ের ভাইয়ের মৃত্যু রহস্যজনক। এর সুষ্ঠু তদন্ত প্রয়োজন। যে কেউ তার ভাইকে মেরে গাছে ঝুলিয়ে দিয়েছে। যেভাবে লাশ দেখেছে ওই বাড়ির লোকজন তা সন্দেহ করা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক কজন জানান, প্রেমঘটিত বিষয় নিয়ে ফরহাদের ঝামেলা ছিল। এটি নিয়ে সালিসও হয়েছে। প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হত্যার ঘটনা ঘটতে পারে।

নিহতের বড় ভাই রিয়াদ বলেন, আমার বোনের ছোট জাল পিংকির সাথে আমার ভাইয়ের প্রেমের সম্পর্ক ছিলো। প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে আমার ভাইকে হত্যা করা হয়েছে।আমার ভাই যেভাবে ফাঁসিতে ঝুলে দাঁড়িয়ে ছিলো এভাবে মানুষ ফাঁসি দিতে কখনো দেখি না।আমি নিশ্চিত আমার ভাইকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে । আমার ভাইয়ের হত্যাকারীর বিচার চাই।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়