বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০

হাইমচর ঈশানবালা পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি
হাইমচর ঈশানবালা পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু
মোহাম্মদ হোসেন (৮) ও মরিয়ম আক্তার (৬)

চাঁদপুরের হাইমচরে পানিতে ডুবে মোহাম্মদ হোসেন (৮) ও মরিয়ম আক্তার (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে নীলকমল ইউনিয়ন ২নং ওয়ার্ডের ঈশানবালা মাছঘাট এলাকায় মেঘনা নদীর শাখা নদীতে এই ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ হোসেন ও মরিয়ম শিশু সম্পর্কে আপন ভাই-বোন। তারা হাইমচর উপজেলার ঈশানবালা বাজারের ওষুধ ব্যবসায়ী মোহাম্মদ রতনের সন্তান।

স্থানীয়দের বরাত দিয়ে বাহেরচর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সাখাওয়াত জানান, রোববার দুপুরে ঈশানবালা মৎস্য আড়ত এলাকায় ওষুধ ব্যবসায়ী মো. রতনের ছেলে ও মেয়ে বাড়ির পাশে খেলতে যায়। বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া মেঘনা নদীর পানিতে পড়ে ভেসে যায় তারা। ঘটনাস্থলে থাকা ব্যক্তিরা ৯৯৯ নাম্বারে কল দিলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চাঁদপুরের টিম এসে নদীতে খোঁজ না পাওয়ায় স্থানীয়রা পরে জেলেদের জাল দিয়ে নদী থেকে তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাটি যেহেতু নদীকেন্দ্রিক, সেহেতু নৌ পুলিশকে জানানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. স্বপন জানান, আমার ভাতিজা-ভাতিজি তারা দুজন মিলে বাড়ির পাশে খেলা করছিল। কোনো এক সময় অসাবধানতাবশত নদীতে নেমে পড়ে যায় তারা। সেখানে পানির গভীরতা বেশি থাকায় দুজনেই পানিতে তলিয়ে যায়।পরে আশপাশের জেলেদের জালের সাহায্যে তাদের দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপুর জেলা হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়।সেখানে কর্তব্যরত চিকিৎসক ভাই- বোনকে মৃত ঘোষণা করেন।

ঈশানবালা বাজারের ওষুধ ব্যবসায়ী মোহাম্মদ রতনের ছেলে-মেয়ের মৃত্যুতে

এলাকাবাসী খুবই মর্মাহত।

এ ঘটনা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়