বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৪, ১৯:০৯

বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ : নিহত ১

চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ : নিহত ১

হাজীগঞ্জে আইদি পরিবহনের একটি বাসের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. আলী গাজী (৫০) নামে এক সিএনজি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশার যাত্রী মো. উজির আলী (৪৬)।

বুধবার (২৩ অক্টোবর) সকালে উপজেলার ধেররা তালুকদার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. আলী চাঁদপুর সদর উপজেলার খলিশাডুলি ফয়সাল ফিলিং স্টেশন সংলগ্ন গাজী বাড়ির মৃত ছলেমান গাজীর ছেলে। আর আহত উজির আলীর বাড়ি নাটোর জেলায়। তার বাবার নাম আব্দুর রহমান। তিনি হাজীগঞ্জ উপজেলায় 'জাগরণ' নামে সংস্থার মাঠ কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, আইদি পরিবহনের বাসটি চাঁদপুর থেকে হাজীগঞ্জের দিকে যাচ্ছিলো। ঘটনাস্থলে আসলে চাঁদপুরগামী সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালক ও একজন যাত্রী গুরুতর আহত হয়। আর অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

নিহত ব্যক্তির বড়ো ভাই মজিবুর রহমান গাজী বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে প্রথমে আমার ভাইকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লায় রেফার করলে পথিমধ্যে সে মারা যায়।

থানা পুলিশ জানায়, দুর্ঘটনায় দুজনই গুরুতর আহত হয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পথিমধ্যে মো. আলীর মৃত্যু হয়েছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন ফারুক বলেন, চালকের মরদেহ কুমিল্লা থেকে আনা হলে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনা কবলিত সিএনজি ও আইদি পরিবহনের বাসটি থানা হেফাজতে জব্দ আছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়