রবিবার, ২০ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৪, ২১:৪৬

তাজ হোটেলের মালিকের ইন্তেকাল

গোলাম মোস্তফা
তাজ হোটেলের মালিকের ইন্তেকাল

বাংলাদেশ হোটেল রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি ও চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কের সাউথ প্লাজা মার্কেটস্থ তাজ হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক হাজী মোঃ ইব্রাহিম খলিল আর বেঁচে নেই (ইন্নালিল্লাহে..... রাজিউন)। ১৮ অক্টোবর শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় ঢাকার শ্যামলী কিডনি ডায়ালাইসিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। তিনি ২ পুত্র ও ১ কন্যা সন্তানের জনক । শনিবার বাদ জোহর চিশতীয়া জামে মসজিদ সংলগ্ন হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা শেষে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

জানাজার পূর্বে মরহুমের জীবনের ওপর বক্তব্য রাখেন বেগম জামে মসজিদের খতিব মুফতি মাওঃ মাহবুবুর রহমান, জাফরাবাদ মাদ্রাসার মোহতামিম খাজা আহম্মদ উল্যা, মরহুমের ভগ্নিপতি হারুনুর রশীদ ও বাংলাদেশ হোটেল রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদ আখন্দ। এরপর মরহুমের বড়ো ছেলে ইসমাইল হোসেনের ইমামতিতে জানাজা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, মরহুম ইব্রাহিম খলিল চিশতিয়া জামে মসজিদের কোষাধ্যক্ষের দায়িত্বে ছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি নুরুল আলম লালু, সাধারণ সম্পাদক হাজী মাসুদ আখন্দ, সহ-সভাপতি হাজী মালেক বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মজিবুর রহমান আখন্দ মাঈনু, সাংগঠনিক জাকির হোসেন বেপারী, তথ্য প্রযুক্তি সম্পাদক মোঃ মাহমুদ খান অপু ও ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবু নাছির মিয়াজি। এছাড়াও ইব্রাহিম খলিলের মৃত্যুতে সীমিত পক্ষ থেকে বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত অর্থাৎ ১ ঘণ্টা চাঁদপুর শহরের সকল হোটেল রেস্তোরাঁ ও মিষ্টির দোকান বন্ধ রাখা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়