শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১২ আগস্ট ২০২৪, ১৮:৫০

এক সপ্তাহ পর কর্মস্থলে চাঁদপুরে পুলিশ সদস্যরা

ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজনৈতিক সংগঠন ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ

অনলাইন ডেস্ক
এক সপ্তাহ পর কর্মস্থলে চাঁদপুরে পুলিশ সদস্যরা

আওয়ামী লীগ সরকার পতনের পর নানা কারনে কর্মবিরতি শেষে প্রায় এক সপ্তাহ পর কর্মবিরতি প্রত্যাহার করে চাঁদপুরে কর্মস্থলে ফিরেছেন পুলিশ সদস্যরা।

১২ আগষ্ট সোমবার দুপুরে কর্মস্থলে ফিরেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। এ সময় তারা শহরের গুরুত্বপূর্ণ কয়েকটি পয়েন্টে অবস্থান নেয়। এতে জনমনে ফিরে আসে স্বস্তির নিঃশ্বাস।

শহরের শপথ চত্বর এলাকায় চাঁদপুর মডেল থানা পুলিশ ও পিবিআই সদস্যদের সড়কে দায়িত্ব পালনরত অবস্থায় দেখা যায়। এ সময় সড়কে ট্রাফিক সিগনাল নিয়ন্ত্রণে থাকা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও সাধারণ শিক্ষার্থীদের সাথে পুলিশ সদস্যরা কথা বলেন এবং শিক্ষার্থীদের কাছে ট্রাফিক ও পুলিশ সদস্যদের সহযোগিতা কামনা করেন তারা। পরে পুলিশ সদস্যরা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে বিশেষ মহড়া দেয়।

এর আগে পুলিশ সদস্যদের কর্মস্থলে ফিরে আসাকে স্বাগত জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতে ইসলামী চাঁদপুর শহর শাখার নেতৃত্বে নেতৃবৃন্দরা।

এছাড়াও পুলিশ সদস্যরা শহরের গুরুত্বপূর্ণ সড়কে ও স্হানে অবস্থানকালে নানা শ্রেনী পেশার মানুষ তাদের সাথে শুভেচ্ছা বিনিময় ও ফুলেল শুভেচছা জানান। এসময় সাধারণ মানুষের মাঝে স্বস্তি ও আনন্দের অনুভূতি প্রকাশ করে পুলিশ কে জনগণের কল্যাণে কাজ করার আহবান জানান এবং পুলিশ বাহিনীর সদস্যরাও জনগণের কল্যাণে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় পিবিআই পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল রাশেদ, চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত, চাঁদপুর সদর মডেল থানা অফিসার ইনচার্জ শেখ মহসিন আলমসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়