শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

হাজীগঞ্জের কৃতী সন্তান জিসপের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন হোসেনকে সংবর্ধনা

কামরুজ্জামান টুটুল ॥
হাজীগঞ্জের কৃতী সন্তান জিসপের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন হোসেনকে সংবর্ধনা

হাজীগঞ্জের কৃতী সন্তান, জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ)-এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিলন হোসেন মিয়াজীকে সংবর্ধনা দেয়া হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণের কর্মীসভায় সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে আগমন উপলক্ষ্যে মিলন হোসেন মিয়াজীকে এই সংবর্ধনা প্রদান করা হয়। ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবস্থ মেট্রো লাউঞ্জ হোটেলে এ কর্মীসভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ জিসপের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব ও এনডিপির চেয়ারম্যান ক্বারী আবু তাহের পাটোয়ারী।

জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ)-এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এম গিয়াস উদ্দিন খোকনের সভাপ্রধানে আয়োজিত অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বক্তব্য শেষে জিসপের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিলন হোসেন মিয়াজীকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথিসহ অন্য অতিথিবৃন্দ।

জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ)-এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ কামাল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জিসপের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ)-এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিলন হোসেন মিয়াজী হাজীগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ড কংগাইশ (আলীগঞ্জ) গ্রামের বাসিন্দা। তিনি একজন রেমিট্যান্স যোদ্ধা। তিনি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের একজন সফল ব্যবসায়ী। তিনি ব্যবসার পাশাপাশি বাংলাদেশীদের কর্মসংস্থানের ব্যবস্থা করে আসছেন ও একজন সমাজসেবক।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়