শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

বালিয়ায় পানিবন্দি মানুষের মাঝে জেলা বিএনপি সভাপতির উপহার সামগ্রী বিতরণ

চাঁদাবাজ, দখলদার যে দলেরই হোক তার কোনো ছাড় নেই

-----শেখ ফরিদ আহমেদ মানিক

চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥
চাঁদাবাজ, দখলদার যে দলেরই হোক তার কোনো ছাড় নেই

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নে পানিবন্দি মানুষের মাঝে উপহার সামগ্রী (খাদ্য সামগ্রী) বিতরণ করেছেন জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক। গতকাল ২০ সেপ্টেম্বর শুক্রবার সকালে ফরাক্কাবাদ হাই স্কুল মাঠে শতাধিক পানিবন্দি মানুষের মাঝে এই উপহার বিতরণ করা হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনায় শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, যে কোনো দুর্যোগে বিগত দিনে চাঁদপুর জেলা বিএনপি যেভাবে আপনাদের পাশে ছিলো, আগামীতেও ঠিক সেভাবেই পাশে থাকবে। ছাত্র-জনতার ঐক্যবদ্ধ আন্দোলনে ৫ আগস্ট স্বৈরাচার হটিয়ে যে স্বাধীনতা এসেছে, সেই স্বাধীনতা সকলকে ধরে রাখতে হবে। স্বৈরাচারের প্রেতাত্মারা বিভিন্ন পাড়া-মহল্লা ও ইউনিয়নে ওঁৎ পেতে বসে আছে ষড়যন্ত্র করার জন্যে। এদের ব্যাপারে সজাগ থাকতে হবে। তিনি বলেন, আপনাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। শিক্ষিত জাতি ছাড়া উন্নয়নশীল টেকসই জাতি গঠন করা কোনোভাবেই সম্ভব নয়।

তিনি আরো বলেন, আপনাদের কাছে আমার অনুরোধ, আমার দলের হোক অথবা বাইরের কেউ হোক, কেউ চাঁদাবাজি করলে তাদেরকে আপনারা ধরবেন। ধরে পুলিশকে খবর দিবেন। প্রশাসনের লোক এসে তাদের থানায় নিয়ে যাবে। এখানে যদি আমাদের বিএনপির কোনো লোক আপনাদের অনুরোধ করে, আপনারা আমার নাম্বার সংগ্রহ করে আমাকে ফোন দিবেন । যদি আপনারা এই কাজটি করতে পারেন, তাহলে ছাত্র-জনতার আন্দোলনের যে আকাঙ্ক্ষার বাংলাদেশ সেটি সফল হবে। চাঁদাবাজ, দখলদার যে দলেরই হোক কোনো ছাড় নেই।

ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হোসেন মিয়াজীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন। উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ডিএম শাহজাহান, জেলা যুবদলের সহ-সভাপতি আক্তার হোসেন সাগর, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ শরীফুল ইসলাম খান, কার্যকরী সদস্য জিএম মাসুদ রায়হান, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফেজ মোঃ ওয়ালী উল্লাহ, সাংগঠনিক সম্পাদক আমিনুল আহসান, উপদেষ্টা মোঃ হাফিজুর রহমান ঢালী, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ মহিবুর রহমান বুলু, ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি রফিকুল ইসলাম মিয়াজী, শাহাদাত হোসেন মিন্টু মিয়াজী, থানা বিএনপির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মাহবুব খান, সহ-সভাপতি আলাউদ্দিন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন কাজী, ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি নেওয়াজ মোরশেদ আলম, ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সাগর তালুকদার, ইউনিয়ন যুবদলের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আরিফ তালুকদার প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়