শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

আনোয়ারা ইসলাম সমাজকল্যাণ ট্রাস্টের সভাপতির মায়ের দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক
আনোয়ারা ইসলাম সমাজকল্যাণ ট্রাস্টের সভাপতির মায়ের দাফন সম্পন্ন

আনোয়ারা ইসলাম সমাজকল্যাণ ট্রাস্টের চাঁদপুর আনোয়ারা ইসলাম দাখিল মাদ্রাসা, আনোয়ারা ইসলাম হিফজুল কুরআন মাদ্রাসা ও বায়তুন নূর মসজিদের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলামের স্ত্রী মরহুমা আনোয়ারা ইসলামের দাফন সম্পন্ন হয়েছে।

আনোয়ারা ইসলাম চট্টগ্রাম হালিশহর এ ব্লকে ৪ নং লেইনের বাসায় বসবাস করতেন। ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার আনুমানিক সকাল ৮ টা ২০ মিনিটে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ২ মেয়ে সহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার জানাজার নামাজে ইমামতি করেন বায়তুন নূর মসজিদের খতিব হাফেজ মওলানা নাইমুল ইসলাম। জানাজার পূর্বে বক্তব্য রাখেন মাওলানা নুর রহমান ও আনোয়ারা ইসলাম দাখিল মাদ্রাসার মাওলানা মোঃ জিয়া উদ্দিন খন্দকার।

মরহুমার বড়ো ছেলে আনোয়ারা ইসলাম সমাজকল্যাণ ট্রাস্টের সভাপতি ও পিএইচ আমিন একাডেমীর ৯৪ ব্যাচ ও চট্টগ্রাম হালিশহর ৯৪-এর এডমিন আসাদুজ্জামান সুজন তার শ্রদ্ধেয় মাতার মৃত্যুতে মহান আল্লাহর নিকট ও উপস্থিত সকল মুসলমানের কাছে মরহুমার সকল গুনাহ মাফপূর্বক জান্নাতুল ফেরদৌসের বাসিন্দা করার জন্যে দোয়া চান।

উল্লেখ্য, মরহুমার প্রথম জানাজা বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় চট্টগ্রাম হালিশহর এ-ব্লকে ৪নং লেনস্থ জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার দ্বিতীয় জানাজার নামাজ শেষে তাঁর নিজ বাড়ি চাঁদপুর শহরের ১১ নং ওয়ার্ডস্থ দক্ষিণ গুণরাজদীতে তাঁদের পরিবারের প্রতিষ্ঠিত মাদ্রাসা কমপ্লেক্সের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়