শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

নতুনবাজার মিল গুদারাঘাট এলাকা মাদকসেবী ও বিক্রেতাদের অভয়ারণ্য

ব্যবসায়ীরা আতঙ্কিত

চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥
নতুনবাজার মিল গুদারাঘাট এলাকা মাদকসেবী ও বিক্রেতাদের অভয়ারণ্য

চাঁদপুর শহরের নতুনবাজার বিজলী রোড ও মিল গুদারাঘাট এলাকায় মাদকসেবী এবং মাদক বিক্রেতাদের বিচরণ থাকে সবসময়। এলাকাটি অনেকটা নির্জন হওয়ায় দিনে-রাতে সবসময় এখানে মাদকের বেচাকেনা জমজমাট থাকে। বিশেষ করে রাতের বেলা থাকে তাদের সবচেয়ে বেশি উপদ্রব। তাদের উপদ্রবে স্থানীয় ব্যবসায়ীরা থাকে সবসময় আতঙ্কে। তাদের দ্বারা শহরের কিশোর গ্যাং পরিচালিত হওয়ায় নিরীহ ব্যবসায়ীরা ভয়ে তাদেরকে কিছু বলার সাহস পায় না।

নতুনবাজার বিজলী রোড ও মিল গুদারাঘাট এলাকার কিছু ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে বলেন, এই এলাকার বিসমিল্লাহ রাইচ মিল ও পূবালী রাইচ মিল এলাকা তুলনামূলক কিছুটা নির্জন জায়গা। আর এ সুযোগেই ইয়াবা, গাঁজা, ফেনসিডিলসহ নানা মাদকসেবী এবং বিক্রেতারা এই জায়গায় মাদক বিক্রি এবং সেবন করে থাকে। সন্ধ্যার পর তাদের আনাগোনা বেড়ে যায়। স্থানীয় ব্যবসায়ীরা কয়েকবার বাধা দিলেও তারা তাদের ওপর চড়াও হয়। স্থানীয় ব্যবসায়ীরা অতিষ্ঠ হয়ে সে এলাকায় সিসি ক্যামেরা লাগান। এখন এই সিসি ক্যামেরা খুলে নেয়ার জন্যে মাদকসেবীরা ব্যবসায়ীদের হুমকি দিচ্ছে বলে তারা অভিযোগ করেন।

ব্যবসায়ীরা জানান, আমরা ইতিপূর্বে পুলিশ সুপার এবং সদর মডেল থানায় এ বিষয়ে অভিযোগ দিয়েছি। কিন্তু কোনো কাজ হয় নি। মাঝেমধ্যে পুলিশ অভিযানে গেলেও মাদক বিক্রেতাদের সোর্স বাজারের রাস্তার মাথায় থেকে মোবাইলে খবর জানিয়ে দেয়। তখন তারা দ্রুত নৌকা নিয়ে নদীর মাঝখানে চলে যায়। গুদারাঘাটের কিছু নৌকা মাঝির সাথেও মাদক বিক্রেতাদের এ বিষয়ে সখ্যতা রয়েছে।

সর্বশেষ ভুক্তভোগী স্থানীয় ব্যবসায়ীরা সম্প্রতি চাঁদপুর পৌরসভার প্রশাসকের কাছে এ ব্যাপারে প্রতিকার চেয়ে আবেদন করেছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়