শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৩ আগস্ট ২০২৪, ০০:০০

মতলবে সম্প্রীতি সমাবেশ ও গণমিছিল

সরকারকে বিতর্কিত করতে অনেকেই সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টে লিপ্ত

----ড্যাব কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব

রেদওয়ান আহমেদ জাকির ॥
সরকারকে বিতর্কিত করতে অনেকেই সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টে লিপ্ত

মতলবে জেলা বিএনপির সদস্য ও ড্যাব কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ডাঃ সরকার মোহাম্মদ শামীম জনগণের জানমালের নিরাপত্তার প্রতি দায়িত্বশীল হওয়ার জন্যে নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, দুষ্কৃতকারীরা ছাত্র- জনতার বিজয়কে ম্লান করার চেষ্টা করছে। সরকারকে বিতর্কিত করার জন্যে তারা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার কাজে লিপ্ত।তাদেরকে রুখে দিতে হবে।

তিনি আরো বলেন, তারেক রহমানের নির্দেশে আমি আমার নির্বাচনী এলাকায় নেতা-কর্মী ও জনসাধারণের সাথে কাজ করে চলেছি। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসতে হবে।

উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে গতকাল ১২ আগস্ট সোমবার দুপুরে টিএন্ডটি এলাকার বিএনপি কার্যালয় ও স্থানীয় রিক্সা স্ট্যান্ডে ছাত্র-জনতার গণঅভ্যুত্থান-পরবর্তী শান্তি-শৃঙ্খলা ও সংহতি প্রতিষ্ঠায় সম্প্রীতি সমাবেশ ও গণমিছিল শেষে আয়েজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোল্লা মোঃ জাকির হোসেন, উপজেলা বিএনপির সদস্য ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন মেজু, মতলব পৌর শ্রমিক দলের সভাপতি মনির হোসেন ফরাজী, বিএনপি নেতা ইলিয়াছ মিয়াজী, রফিক মেম্বার, লিয়াকত, মানিকুর রহমান, হাজী জামাল, মমিন রেজা, জজ মিয়া, শাহজাহান মোল্লা, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নুরে আলম মিয়াজী, সদস্য সচিব শাহাদাত হোসেন, যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম প্রধান, রাশেদ মামুন, সাদ্দাম, শাকিল পাটওয়ারী, রুহুল আমিন মিন্টু, জহিরুল ইসলাম, মানিক রেজা, সালাহ উদ্দিন, নূর হোসেন, যুবদল নেতা রবিন সরকার, সাইফুল ইসলাম, লিংকন, ইসমাইল, রনি প্রধান, মামুন, টিপু, পলাশ প্রধান উজ্জ্বল, সাইদুল, অন্তর, কাজী মোহাম্মদ ফয়সাল, পৌর ছাত্রদলের আহ্বায়ক ইদ্রিস সরকার মুন্না, মতলব ডিগ্রি কলেজে ছাত্রদলের সদস্য সচিব বিল্লাল হোসেন, ছাত্রদল নেতা মুসা, সিয়াম, তামিম, জাহিদ, তানভির, আকাশ, বিপুল, জাহিদ, রিয়াদ, উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক লোকমান হোসেন, পৌর মৎস্যজীবী দলের সভাপতি আলমগীর হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী প্রমুখ।

এ সময় উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, ইউনিয়ন ও ওয়ার্ডসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়