শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৮ জুলাই ২০২৪, ০০:০০

চাঁদপুর প্রেসক্লাবের অর্ধ-বার্ষিক সাধারণ সভা

স্টাফ রিপোর্টার ॥
চাঁদপুর প্রেসক্লাবের অর্ধ-বার্ষিক সাধারণ সভা

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের অর্ধ-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় প্রেসক্লাবের ৩য় তলার মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্তর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমনের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি গিয়াসউদ্দিন মিলন।

সভায় বিগত বার্ষিক সাধারণ সভার রেজুলেশন ও বর্তমান কমিটির অর্ধ-বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন।

জানুয়ারি-২০২৪ থেকে জুন-২০২৪ পর্যন্ত আয়-ব্যয়ের হিসাব তুলে ধরেন কোষাধ্যক্ষ তালহা জুবায়ের। সভায় চাঁদপুর প্রেসক্লাবের নতুন সদস্য মাসুদ আলমকে ফুল দিয়ে বরণ করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এছাড়া সভায় গুরুত্বপূর্ণ বেশ কিছু এজেন্ডা নিয়ে দীর্ঘ আলোচনায় অংশ নিয়ে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ এবং সাধারণ সদস্যগণ। এছাড়া চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ এবং সাধারণ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি অ্যাডঃ ইকবাল-বিন-বাশার, কাজী শাহাদাত, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, বিএম হান্নান, ইকবাল হোসেন পাটোয়ারী, গিয়াসউদ্দিন মিলন, এএইচএম আহসান উল্লাহ, বর্তমান কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, সহ-সভাপতি সোহেল রুশদী, রিয়াদ ফেরদৌস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শওকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন, মোরশেদ আলম ও এমএ লতিফ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি, চৌধুরী ইয়াসিন ইকরাম, কাদের পলাশ ও এ কে আজাদ, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক এম আর ইসলাম বাবু, সাংস্কৃতিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সমাজকল্যাণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন, নির্বাহী সদস্য আলহাজ ওচমান গনি পাটোয়ারী, মির্জা জাকির, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, আল-ইমরান শোভন, মুনির চৌধুরী, ওমর পাটওয়ারী, আলম পলাশ, ফারুক আহম্মদ ও নেয়ামত হোসেন, সদস্য অধ্যাপক দেলোয়ার আহমেদ, আব্দুল আউয়াল রুবেল, জিএম শাহিন এবং সম্মানিত সদস্য আনোয়ার হাবিব কাজল প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়