বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৮:২৬

জেলা ক্রীড়া অফিসের আয়োজন

বাবুরহাটে ৪ বিদ্যালয় নিয়ে কাবাডি ও দাবা প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিবেদক
বাবুরহাটে ৪ বিদ্যালয় নিয়ে কাবাডি ও দাবা প্রতিযোগিতা
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বাবুরহাট হাই স্কুল এন্ড কলেজ মাঠে বালিকা দলের দাবাতে চ্যাম্পিয়ন পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন প্রধান অতিথি সহ অন্য অতিথিরা

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ক্রীড়া পরিদপ্তরের উদ্যোগে, চাঁদপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বাবুরহাট হাই স্কুল এন্ড কলেজে দাবা ও কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে । প্রতিযোগিতায় অংশ নেয় চাঁদপুর জেলা শহরের চারটি বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে বাবুরহাট হাই স্কুল এন্ড কলেজ মাঠে এবং ল্যাবে এ প্রতিযোগিতাগুলো অনুষ্ঠিত হয় । দাবা প্রতিযোগিতা (বালক)-এ পুরাণবাজার মধুসূদন হাই স্কুলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গণি মডেল উচ্চ বিদ্যালয়। বালিকা দলের খেলায় বাবুরহাট হাই স্কুল এন্ড কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়।

কাবাডি প্রতিযোগিতায় পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাবুরহাট হাই স্কুল এন্ড কলেজ।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে ট্রফি তুলে দেন জেলা শিক্ষা অফিসার প্রাণকৃষ্ণ দেবনাথ । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাবুরহাট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মোশারফ হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া অফিসার মোঃ রফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ও সাঁতারু সানাউল্লাহ খান, পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গণেশ দাস সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ক্রীড়া শিক্ষক, শিক্ষার্থীসহ এলাকাবাসী।

ক্যাপশন -

জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বাবুরহাট হাই স্কুল এন্ড কলেজ মাঠে বালিকা দলের দাবাতে চ্যাম্পিয়ন পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন প্রধান অতিথি সহ অন্য অতিথিরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়