শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৪, ২০:২৫

চাঁদপুর সদর বালিয়া ইউনিয়নে পানি বন্দি মানুষের মাঝে বিএনপি ত্রান বিতরন

বিএনপি ক্ষমতায় না থাকলেও দায়বদ্ধতা থেকে মানুষের পাশে রয়েছে - শেখ ফরিদ আহমেদ মানিক

স্টাফ রিপোর্টার
বিএনপি ক্ষমতায় না থাকলেও  দায়বদ্ধতা থেকে মানুষের পাশে রয়েছে  - শেখ ফরিদ আহমেদ মানিক
চাঁদপুর বিএনপির ত্রান বিতরন

চাঁদপুর সদর উপজেলা আওতাধীন ৯ নং বালিয়া ইউনিয়নে পানিবন্দী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন চাঁদপুর - হাইমচরের মাটি ও মানুষের নেতা, চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

গতকাল ২০ সেপ্টেম্বর শুক্রবার সকালে তিনি ফরক্কাবাদ হাই স্কুল প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে প্রায় ৩০০ জন পরিবারের মাঝে খাদ্য উপহার তুলে দেন।

এ উপলক্ষে বালিয়া ইউনিয়ন বিএনপি আয়োজিত অনুষ্ঠানে জেলা বিএনপির শীর্ষ নেতা শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, বিএনপি ক্ষমতায় না থাকলেও রাজনৈতিক দল হিসেবে মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে সারা দেশের ন্যায় আমরা চাঁদপুরেও ত্রাণ কার্যক্রম চালিয়েছি, মানুষের পাশে থেকেছি।আজকে বালিয়া ইউনিয়নে আমরা কিছু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি । এর আগেও আমরা পর্যায়ক্রমে চাঁদপুর সদর ও হাইমচরের বিভিন্ন এলাকায় আমাদের দলের নেতাকর্মীরা খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে।

শেখ ফরিদ আহমেদ মানিক,এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন - স্বৈরাচার সরকারের পতন হয়েছে। দেশের পটপরিবর্তনে আমরা আপনাদের পাশে আছি। শহীদ জিয়ার দল জনগণের আস্থা এবং ভালোবাসায় এগিয়ে যাবে।

তিনি দৃঢ়তার সাথে বলেন, আমাদের দল হোক আর বাহিরের কেউ হোক কোন চাঁদাবাজের রেহাই নেই। কোন চাঁদাবাজি যদি কেউ করে আপনারা ধরবেন, ধরে সাথে সাথে থানায় খবর দিবেন। প্রশাসনের লোক এসে নিয়ে যাবে। আইন নিজের হাতে তুলে নিবেন না। এখানে যদি বিএনপির কোন নেতা আপনাকে অনুরোধ করে আপনারা আমার নাম্বার সংগ্রহ করে ফোন দিবেন। যদি আপনারা এই কাজটুকু করতে পারেন। তাহলে নতুন বাংলাদেশের ছাত্র-জনতার সেই আকাঙ্ক্ষা আগামীর বাংলাদেশ সফল হবে।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও চাঁদপুর সরকারি কলেজের সাবেক ভিপি শাহজালাল মিশন।

বালিয়া ইউনিয়ন বিএনপি সভাপতি আবুল হোসেন মিয়াজির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএম মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ডিএম শাহাজান, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খান, দপ্তর সম্পাদক শরিফ আহমেদ খান, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক নজরুল ইসলাম নজু, সদস্য সচিব আব্দুল মান্নান খান কাজল, বালিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলাউদ্দিন তালুকদারসহ বিএনপি যুবদল ও ছাত্রদলের ইউনিয়ন নেতৃবৃন্দ।

এদিন শেখ ফরিদ আহমেদ মানিককে এক নজর দেখার জন্য অনুষ্ঠানস্থলে সাধারণ জনগণের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়