বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে আগুনে পুড়ে ছাই ১০ পরিবারের ঈদ আনন্দ

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২৩, ২১:২৩

মরহুম দিপু চৌধুরীর ছেলে মাহি’র আবেগঘন স্ট্যাটাস

বাবা, কিভাবে থাকবো আমরা দুজন আপনাকে ছাড়া?

মাহবুব আলম লাভলু
বাবা, কিভাবে থাকবো আমরা দুজন আপনাকে ছাড়া?
মাহি চৌধুরীর দাদা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার হাত ধরে বনানী কবরস্থান থেকে ফেরার পথে তোলা ছবি।

দীর্ঘদিনের রাজনৈতিক দিকনির্দেশক বাবা সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে হারিয়ে শোকে কাতর হয়ে পড়েছেন ছেলে আশফাক চৌধুরী মাহি। চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠ, মতলব দক্ষিণ উপজেলা নিউ হোস্টেল মাঠ ও ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে তিনদফা জানাজা শেষে গুলশান আজাদ মসজিদে চতুর্থ জানাজার পর সোমবার বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

বাবার মৃত্যুতে এদিন রাত সাড়ে ১১টায় নিজের ভেরিফাইড ফেসবুক প্রোফাইলে বনানী কবরস্থানে তার দাদা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার হাত ধরে ফেরার পথে তোলা এক ছবিতে লিখেন--‘বাবা, কিভাবে থাকবো আমরা দুজন আপনাকে ছাড়া?’ আবেকঘন এই ছবিটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে এবং শত শত কমেন্টস করতে থাকেন নেটিজেনরা।

উল্লেখ্য, গত শনিবার আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরী (দিপু) হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চাঁদপুরে দুই দফা জানাজা শেষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেয়া হয় সাজেদুল হোসেন চৌধুরী দিপুর লাশ। সোমবার সকাল ১১টার পরে দিপুর লাশ বঙ্গবন্ধু এভিনিউতে আনা হয়।

সেখানে জানাজা শেষে দিপুর মরদেহে আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. শামসুল আলম, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, বিএম মোজাম্মেল হক, বাংলাদেশ ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সুজিত রায় নন্দী, এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব অ্যাডঃ নুরুল আমিন রুহুল, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত লেন।

এরপর গুলশান আজাদ মসজিদে বাদ জোহর চতুর্থ জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়