মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মিশরে ঈদে মিলাদুন্নবীর ঐতিহ্য ‘আরুসাত-আল-মোলিদ’ : জন্মদিনের পুতুল
  •   'বৈষম্যবিরোধী আন্দোলনের চেতনার রাজনৈতিক শক্তির বিকাশ অপরিহার্য'
  •   চাঁদপুরের ২৪তম পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব
  •   ফরিদগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শোভাযাত্রা
  •   ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশ : ০৩ জুলাই ২০২৪, ২২:৩১

শপথ নিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদারসহ দুই ভাইস চেয়ারম্যান

প্রবীর চক্রবর্তী, চট্টগ্রাম থেকে ফিরে
শপথ নিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদারসহ দুই ভাইস চেয়ারম্যান

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের অংশ হিসেবে চতুর্থ ধাপে গত ৫ জুন অনুষ্ঠিত ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার ও ভাইস চেয়ারম্যান আকবর হোসেন মনির, মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম শপথ গ্রহণ করেছেন।

চট্টগ্রাম সার্কিট হাউজের সভাকক্ষে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম গতকাল ৩ জুলাই বুধবার সাড়ে সকাল ১১ টায় তাদের শপথবাক্য পাঠ করান। চট্টগ্রাম বিভাপগের মোট ১২টি উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ শপথ গ্রহণ করেন।

এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ বাক্য পাঠ করার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়া খাজে আহমেদ মজুমদার বলেন, আজকের এই শপথ গ্রহণের মাধ্যমে জনগণের প্রতি আমার দায় আরো বেড়ে গেল। আমি অবশ্যই নিজের সর্বোচ্চ সামর্থ দিয়ে এই কঠিন দায়িথ্ব পালন করতে সচেষ্ট থাকবো। তিনি বলেন, ফরিদগঞ্জের মানুষ আমাকে ভালোবাসে। তারা নিজেদের পবিত্র আমানত ভোট দিয়ে আমাকে জয়ী করেছে। ইতিপূর্বে আমি যেভাবে মানুষের জন্য কাজ করেছিলাম, এখনো তাই করব। এই জয় আমার একার নয়, এই জয় ফরিদগঞ্জ উপজেলাবাসীর। এ জয়ের মাধ্যমে আমি মানুষের কল্যাণময় কাজের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই।

তিনি কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, পৌর মেয়র ও উপজলো আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীসহ নির্বাচনের সাথে সম্পৃক্ত পর্র্যায়ের নেতাকর্মী, সাংবাদিক এবং সুন্দর নির্বাচন উপহার দেয়ার জন্য প্রশাসন ও নির্বাচন কমিশনের সকলের প্রতি।

অন্যদিকে শপথ গ্রহণের পর তরুণ ভাইস চেয়ারম্যান আকবর হোসেন মনিরও সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেনৈ, শপথ গ্রহণের মধ্যে দিয়ে নতুন জীবনের যেই যাত্রা শুরু হলো , তা যেন মসৃণ হয় এই জন্য সকলের দোয়া চাই।

মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম বলেন, আবারো ভোটাররা আমাকে ভাল বেসে বিজয়ী করার পর আবারো শপথ নিলাম। এবার আরো দায়িথ্ব বেড়ে গেল। পুরণ করার চেষ্টা করবো।

এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ নিতে আসা খাজে আহমেদ মজুমদারের সফর সঙ্গী হিসেবে পৌর মেয়র ও উপজলো আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, ইউনিয়ন পরিষদ চেয়ার‌্যান শাহ আলম শেখ, হারুনুর রশিদ, বুলবুল আহমেদ, আলমগীর হোসেন রিপন, আলাউদ্দিন ভূইয়া, শরীফ খান, মাহমুদুল হাসান মিরাজসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান-ঐক্য পরিষদ নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি , সম্পাদকগণ, সাবেক ইউপি চেয়ারম্যানগনসহ প্রায় সহস্রাধিক নেতাকর্মীরা সার্কিট হাইজে জড়ো হন। ফলে সার্কিট হাউজ চত্বর একখন্ড ফরিদগঞ্জে পরিনত হয়। #

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়