শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৯ জুলাই ২০২৩, ১৮:১৩

চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে

চাঁদপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক - ৩

গোলাম মোস্তফা
চাঁদপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ  আটক - ৩

চাঁদপুর শহরে বিভিন্ন বাসা-বাড়ি ব্যবসায়ী প্রতিষ্ঠানে সংঙ্গবদ্ধভাবে চুরি ও ডাকাতি চক্রের ৩ সদস্য কে আটক করছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। চক্রটি ডাকাতির প্রস্তুতিকালে মডেল থানা পুলিশের অভিযানে অস্ত্র ও সরঞ্জামসহ ৩ জন কে আটক করে আদালতে সোপর্দ করেছে মডেল থানা পুলিশ।

শনিবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। শুক্রবার রাত দেড়টার দিকে বঙ্গবন্ধু সড়ক থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

জানা যায়, শুক্রবার রাতে দেড়টার দিকে মডেল থানা পুলিশের কাছে খবর আসে চাঁদপুর পৌরসভাস্থ বঙ্গবন্ধু সড়কের পূর্বে চাঁদপুর ফরিদগঞ্জ রায়পুর মহাসড়কের পাশ্বে ১৩নং ওয়ার্ডের লাবিবা টাওয়ার সংলগ্ন খালি মাঠে ডাকাত দলের সদস্যরা অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছে। এবং উক্ত এলাকার কোথাও ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন একটি সংবাদ মডেল থানা

পুলিশ জানতে পারে । পরে মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুহসীন আলমের নির্দেশে মডেল থানা পুলিশ কৌশল অবলম্বন করে ঘটনাস্থলে উপস্থিত হয়। এটি ডাকাত দলের সদস্যরা টের পেয়ে পালানোর চেষ্টা করলে সু কৌশলে এদের কে পুলিশ ফোর্সের সদস্যরা ঘিরে ধরে আটক করে। পরে আটক ডাকাত দলের সদস্যদের বক্তব্য অনুযায়ী ঘটনাস্থল থেকেই দেশীয় অস্ত্র গুলো উদ্ধার করে এবং আরো বেশকিছু সরঞ্জামাদী উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় আটককৃতরা হলেন - ফতারকৃতরা হলেন রানা খান (২২), কালু পাঠান প্রকাশ কালু (২৫), ইয়ার হোসেন (৩২), মোঃ শান্ত মুন্সি (২০)। তবে এদের সাথে থাকা সাগর দেবনাথ (২৩) পালিয়ে যায়।

এসময় আটক ডাকাত দলের সদস্যদের হেফাজত থেকে ১টি রেঞ্জ, ১টি স্কু ড্রাইভার, ১টি প্লাস্টিকের বাটযুক্ত চাকু, ১টি কালো ও নীল রংয়ের কাটার মেশিন, যাহার লম্বা অনুমান ১৮ ইঞ্চি, ৪টি লম্বা লোহার রড, ১টি কাঠের হাতলযুক্ত দেশীয় লোহার হাতুরি জব্দ করে পুলিশ।

ডাকাত দলের সদস্যদের আটক করার অভিযানে অংশ নেন নতুন বাজার পুলিশ ফাঁড়ির এসআই মোঃ রাকিবুল ইসলাম, এসআই নিজাম উদ্দিন, এএসআই নুরুল আমিন, তৌহিদুল ইসলামসহ সংঙ্গীয় সদস্যরা।

এদিকে আটককৃত ডাকাত দলের সদস্যদে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মুহসীন আলম জানান, পুলিশের কাছে খবর আসে একটি সংঘবদ্ধ চক্র অস্ত্র সস্হ নিয়ে অবস্থান করছে। পরে আমরা কৌশল অবলম্বন করে তাদের কে আটক করি। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন, আটককৃত সকলের নাম ঠিকানা সংগ্রহ করে দেখা যায়, এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এদের সকল কে নতুন ও পুরনো মামলা দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়