মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মিশরে ঈদে মিলাদুন্নবীর ঐতিহ্য ‘আরুসাত-আল-মোলিদ’ : জন্মদিনের পুতুল
  •   'বৈষম্যবিরোধী আন্দোলনের চেতনার রাজনৈতিক শক্তির বিকাশ অপরিহার্য'
  •   চাঁদপুরের ২৪তম পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব
  •   ফরিদগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শোভাযাত্রা
  •   ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ১৭:৩৯

পুকুরের পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

প্রবীর চক্রবর্তী
পুকুরের পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

ফরিদগঞ্জে পুকুরের পানিতে পড়ে থাকা বিদ্যুতের ছেঁড়া তারের কারণে বিদ্যুষ্পৃষ্ট হয়ে মৃৎ শিল্পী অর্জুন পাল (৭০) ও তার স্ত্রী অঞ্জলী পাল (৫৫) নামে দুইজনের মৃত্যু হয়েছে।

সংবাদ পেয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ পানিতে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে সোর্পদ করে।

ঘটনাটি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া।

আনন্দ পালের বাড়ির লোকজন জানায়, বৃষ্টিপাত জনিত কারণে সোমবার রাতে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামের আনন্দ পালের বাড়ির বিদ্যুৎ লাইন বন্ধ হয়ে যায়। আজ সকালে তারা দেখতে পায় পুকুরের উপর বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে আছে। পড়ে সকাল সাড়ে ১০টার দিকে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষকে বিষয়টি জানায়।

নিহত অর্জুন পালের ছোট ভাইয়ের স্ত্রী মিতু পাল জানায়, বেলা সাড়ে ১১টার দিকে পুকুরের পানিতে মাছ মরে ভাসতে দেখে মৃৎ শিল্পী অর্জুন পাল পুকুরের পানিতে নামে। বেশ কিছুক্ষণ পর তিনি ফিরে না আসায় বাড়ির লোকজন পুকুরের পাড় গিয়ে তাকে বিদ্যুতায়িত হয়ে পুুকরের পানিতে পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করতে তার স্ত্রী অঞ্জলী পাল পুকুরের পানিতে নামলে তিনিও বিদ্যুতায়িত হয়।

সংবাদ পেয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিস সিভির ডিফেন্স কর্তৃপক্ষ দুপুর ১টার দিকে ঘটনাস্থলে পৌছে পানিতে থেকে উভয়ের মরদেহ উদ্ধার করে। ফায়ার সার্ভিসের উপসহকারি পরিচালক সৈয়দ মো: মোরশেদ বিষয়টি নিশ্চিত করেন।

ফরিদগঞ্জ থানার ওসি(তদন্ত) প্রদীপ মন্ডল জানান, পুুকুর থেকে মাছ তুলতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়