শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৭ জুলাই ২০২২, ২২:১৬

ঈদ নির্বিঘ্নে করতে পুলিশ সুপারের নির্দেশনা

ঈদ নির্বিঘ্নে করতে পুলিশ সুপারের নির্দেশনা
অনলাইন ডেস্ক

চাঁদপুরবাসীর ঈদ নির্বিঘ্নে সম্পন্ন করতে জেলা পুলিশের সকল ইউনিট ইনচার্জদের বিশেষ নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-(বার)।

৭ জুলাই বৃহস্পতিবার পুলিশ অফিস সম্মেলন কক্ষে আসন্ন পবিত্র ঈদুল আযহা ২০২২ উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত জরুরি ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপ্রধানের বক্তব্যে পুলিশ সুপার বলেন,পবিত্র ঈদুল আযহা’কে সামনে রেখে রাজধানীসহ দেশের বিভিন্নস্থান থেকে পরিবারের সাথে ঈদ করার জন্য বহু মানুষ চাঁদপুর আসবে। চাঁদপুরবাসীর সেবায় সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সর্বোচ্চ পেশাদারিত্ব সহিত দায়িত্ব পালন করতে হবে। থানা, ডিবি, ডিএসবি ও ট্রাফিক প্রত্যেকটি ইউনিট নিজেদের মধ্যে সমন্বয় সাধন করে জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সাধারণ জনগণের নিরাপত্তা নিশ্চিতে সদা তৎপর থাকবেন।

বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং ব্যবস্থা আরো জোরদার করতে হবে। যেনো সাধারণ জনগণ আইনশৃঙ্খলা সংক্রান্ত যেকোন সমস্যা পুলিশের নিকট সহজে ব্যক্ত করতে পারে।

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আযহাকে কেন্দ্র করে গরুর হাট, শপিং মল, ব্যাংক ও আর্থিক লেনদেন প্রতিষ্ঠান, বাস, লঞ্চ টার্মিনাল, রেলস্টেশন, ঈদ জামাত এবং বিনোদন কেন্দ্র কেন্দ্রিক নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ ও আন্তঃজেলা মহাসড়ক সংযোগ স্থলে থানার টহল টিম ও ট্রাফিক পুলিশের কর্মতৎপরতা বৃদ্ধির জন্য বিশেষ দিক নির্দেশনা প্রদান করা হয়েছে।

ডিবির পেট্রোলিং ডিউটি বৃদ্ধি ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে শতভাগ অবগত হওয়ার জন্য ডিএসবি ‘কে গোপনীয় নজরদারি বৃদ্ধির দিকে কড়া নির্দেশ প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম, চাঁদপুর’সহ ভার্চুয়ালি জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার সভায় জানান, যেকোন ধরণের অপ্রীতিকর ঘটনা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি সম্পর্কে অবগত করতে পুলিশ কন্ট্রোল রুম চাঁদপুরের (মোবাইল নাম্বারঃ ০১৩২০-১১৬৮৯৮) সহিত যোগাযোগ করুন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়