শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২৭ জুন ২০২৪, ০০:০০

মহব্বত আলী পাটওয়ারী প্রজন্ম ফাউন্ডেশনের পিকনিক

ফরিদগঞ্জ ব্যুরো ॥
মহব্বত আলী পাটওয়ারী প্রজন্ম ফাউন্ডেশনের পিকনিক

ফরিদগঞ্জের চর বড়ালী মহব্বত আলী পাটওয়ারী প্রজন্ম ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ আনন্দ ভাগাভাগি ও পিকনিক অনুষ্ঠিত হয়েছে। ২৪ জুন সোমবার বৈকালীন ও সান্ধ্যকালীন কর্মসূচির মধ্যে যুবসমাজের জন্যে প্রীতি ফুটবল খেলা এবং নৈশভোজের আয়োজন করা হয়েছে। কর্মসূচির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সাবেক অধ্যাপক মকবুল হোসেন পাটওয়ারী।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সাবেক প্রধান শিক্ষক জনাব আবুল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল ট্রেইনার্স ফেডারেশন বাংলাদেশ-এর প্রধান সমন্বয়ক ফরহাদুল ইসলাম। উদ্যোক্তা হিসেবে সমন্বয় করেছেন সম্ভাব্য মেম্বার প্রার্থী মোঃ বিল্লাল হোসেন লিটন পাটওয়ারী, জুলফিকার হোসেন কাঞ্চন পাটওয়ারী ও মাসুদ হোসেন পাটওয়ারী।

পারভেজ পাটওয়ারী এবং সজীব পাটওয়ারীর তত্ত্বাবধানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক সদস্য ও সম্ভাব্য পৌরসভার মেয়র প্রার্থী সাইফুল ইসলাম রিপন, ইউনিয়ন যুবলীগের সভাপতি তুহিন রায়হান, যুবনেতা আরিফ, যুবনেতা মোঃ হেলাল উদ্দিন রাসেল, যুব আইকন শাহিদুল আলম সুমন, কামাল পাটওয়ারী, বাহাদুর পাটওয়ারী ও যুবনেতা মোহাম্মদ সুমন।

আলোচনা অনুষ্ঠানে বক্তাগণ তরুণ প্রজন্মকে সঠিক পারিবারিক, সামাজিক, ধর্মীয়, সাংস্কৃতিক সু-শিক্ষায় শিক্ষিত করা ও দেশপ্রেমিক হিসেবে গড়ে তোলার আহ্বান জানান। ফরহাদুল ইসলাম বলেন, একটি দেশ ও জাতি গড়ার সূতিকাগার হচ্ছে পারিবারিক ও সামাজিক বন্ধন। পারিবারিক, সামাজিক ও রাজনৈতিক মতভেদ ভুলে সকলে মিলে একটি মডেল উপজেলা গড়ে তোলা আমাদের সকলের নৈতিক দায়িত্ব।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়