শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ০৭ আগস্ট ২০২৪, ০০:০০

চাঁদপুর জেলা গণফোরামের বর্ধিত সভায় অ্যাডঃ সেলিম আকবর

বাংলাদেশে একটি সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচনের জন্যে প্রস্তুতির প্রয়োজন

স্টাফ রিপোর্টার ॥
বাংলাদেশে একটি সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচনের জন্যে প্রস্তুতির প্রয়োজন

চাঁদপুর জেলা গণফোরামের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (৬ আগস্ট) বিকেলে চাঁদপুর শহরের জেএম সেনগুপ্ত রোডস্থ দলীয় অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা গণফোরামের সভাপতি ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ সেলিম আকবর।

তিনি তার বক্তব্যে বলেন, সবাইকে ধৈর্য ও শান্ত থাকতে হবে। দেশে চলমান সংকট থেকে উত্তরণের জন্য তত্ত্বাবধায়ক সরকার অথবা অন্তর্বর্তীকালীন সরকারের প্রতি আস্থা রেখে আপামর জনগণ যাতে কোন ধরনের উশৃঙ্খলতা ও ভাঙচুর না করে সেজন্য সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি আরো বলেন, আগামী দিনে বাংলাদেশে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রস্তুতির প্রয়োজন। তত্ত্বাবধায়ক সরকার অথবা নির্বাচনের পর যারা ক্ষমতায় আসবেন তারা যাতে দুর্নীতি না করে দুর্নীতিকে আশ্রয় প্রশ্রয় না দেয়। কোনো ধরনের দলীয় সংকীর্ণতা না ভুগে পূর্বে সরকারের মতো দলীয়করণ না করে। বিশেষ করে সংবিধানিক প্রতিষ্ঠানগুলো যেমন বিচার বিভাগ, নির্বাচন কমিশন, পাবলিক সার্ভিস কমিশনসহ সকল ক্ষেত্রে যোগ্যতা মেধার ভিত্তিতে নিয়োগ দিতে হবে।

জেলা গণফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা কমিটির যুগ্ম সম্পাদক মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার, সাংগঠনিক সম্পাদক চিত্রশিল্পী আজাদ হোসেন, যুব বিষয়ক সম্পাদক বিজয় মজুমদার, জেলা শ্রমিক গণফোরামের সভাপতি আলী আশরাফ গাজী, সদর উপজেলা গণফোরামের সভাপতি মহসিন হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শহর গণফোরামের সভাপতি আবুল খায়ের, মহিলা গণফোরামের সভানেত্রী অ্যাডঃ জেসমিন আক্তার, সাধারণ সম্পাদক শরীয়তুন্নেছ্যা শিল্পী বেগম, বাগাদী ইউনিয়নের সভাপতি অ্যাডভোকেট মোঃ সুফিয়ান, লক্ষ্মীপুর ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন বেপারী, হানারচর ইউনিয়নের সভাপতি হাসান শেখ, হাইমচর উপজেলার সভাপতি শাহজাহান রাঢ়ী, সদস্য আলী হোসেন, চাঁদপুর পৌর ৭ নং ওয়ার্ড সভাপতি মোস্তফা কামাল, আশিকাটি ইউনিয়নের সভাপতি আবুল হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়