শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২২, ০০:০০

নতুন কুঁড়ির ৯ম মেহেদী উৎসব ও গুণীজন সংবর্ধনা
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুরের ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন নতুন কুঁড়ির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৯ম মেহেদী উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ৬ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে এই আয়োজন অনুষ্ঠিত হয়। এতে ৪টি বিভাগে বিভিন্ন বয়সের অর্ধশতাধিক নারী তাদের নিজেদের হাতে মেহেদী আঁকা প্রতিযোগিতায় অংশ নেন। দুপুর ২টায় মেহেদী উৎসব প্রতিযোগিতার উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেহেদী উৎসব উদযাপন পরিষদের চেয়ারম্যান ও নতুন কুঁড়ির উপদেষ্টা মোঃ জিতু মিয়া বেপারী এবং চতুরঙ্গের মহাসচিব ও ইলিশ উৎসবের রূপকার হারুন আল রশীদ।

বিকেলে পুরস্কার বিতরণ পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আব্দুল কাদের-মন্তাজ বেগম মেধা ফাউন্ডেশনের সভাপতি এমকে মজিবুর রহমান। নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডঃ আবুল কালাম সরকারের পরিচালনায় এবং মেহেদী উৎসব উদযাপন পরিষদের সদস্য সচিব ও সংগঠনের উপদেষ্টা অ্যাডঃ নুরুল হক কমলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর কেরাতে এসোসিয়েশনের সভাপতি জয়নাল আবেদিন, নতুন কুঁড়ির উপদেষ্টা উত্তম কুমার দেবনাথ, হাজী মনসুর আলী ফাউন্ডেশনের সভাপতি রতন মিয়া বেপারী সেলিম, সমাজসেবক মোঃ ইমাম হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের সহ-সভাপতি ইয়াকুব বিন সায়েদ লিটন ও সাধারণ সম্পাদক মানসুরা আক্তার কাজলসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে একাধিক গুণীজনকে তাদের অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া উৎসবে মেহেদী আঁকার ওপর বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্য অতিথিবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়