শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৭ আগস্ট ২০২৪, ০০:০০

খালেদা জিয়ার জন্মদিন ও নিহত ছাত্রদের স্মরণে জেলা বিএনপির মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার ॥
খালেদা জিয়ার জন্মদিন ও নিহত ছাত্রদের স্মরণে জেলা বিএনপির মিলাদ ও দোয়া

সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তাঁর সুস্থতা কামনায় ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্রদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেছে চাঁদপুর জেলা বিএনপি।

১৬ আগস্ট শুক্রবার বাদ আসর চাঁদপুর শহরের ঐতিহাসিক বেগম জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশ নেন জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দসহ স্থানীয় এলাকাবাসী ও মুসল্লিরা। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বেগম জামে মসজিদের খতিব মূফতি মাহবুবুর রহমান।

মিলাদ ও দোয়ার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্যাহ সেলিম। তিনি বলেন, আপনারা জানেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া অনেক অসুস্থ। আর এই অসুস্থতার জন্যে দায়ী সদ্য বিদায়ী আওয়ামী লীগ সরকারের প্রধান শেখ হাসিনা। কাজেই আজকে দেশনেত্রীর জন্মদিনে আপনারা সবাই তাঁর জন্যে দোয়া করবেন। এছাড়াও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যেসব ছাত্র নিহত হয়েছে তাদের রুহের মাগফেরাত কামনায় আপনারা দোয়া করবেন।

চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝির পরিচালনায় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, দেওয়ান সফিকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মুনির চৌধুরী, সহ-সভাপতি খলিলুর রহমান গাজী, ফেরদৌস আলম বাবু, ডিএম শাহজাহান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডঃ জহির উদ্দিন বাবর বেপারী, শাহজালাল মিশন, অ্যাডঃ শামসুল ইসলাম মন্টু, আফজাল হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ, দপ্তর সম্পাদক হযরত আলী ঢালী, প্রচার সম্পাদক শরিফ উদ্দিন পলাশ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডঃ নুরুল আমিন খান আকাশ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ ইয়াসিন আরাফাত ইকরাম, জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী, সাধারণ সম্পাদক এইচএম ইসমাইল হোসেন পাটওয়ারী, জেলা ওলামা দলের সভাপতি মাওলানা জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক হাফেজ জাকির হোসেন মৃধা, তাঁতী দলের আহ্বায়ক আলী আহম্মদ কমিশনার, সদস্য সচিব মজিবুর রহমান লিটন, জেলা মৎসজীবী দলের সভাপতি মোস্তফা কামালসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়