শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১০ অক্টোবর ২০২৪, ২১:৩৭

বাংলাদেশ খেলাফত মজলিস মতলব দক্ষিণ পৌর কমিটি গঠন ও দাওয়াতি মাহফিল

স্টাফ রিপোর্টার।।
বাংলাদেশ খেলাফত মজলিস মতলব দক্ষিণ পৌর কমিটি গঠন ও দাওয়াতি মাহফিল

বাংলাদেশ খেলাফত মজলিস মতলব দক্ষিণ উপজেলার পৌর কমিটি গঠন ও দাওয়াতি মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ১০ অক্টোবর সকালে মতলব বাজার শাহী জামে মসজিদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লিয়াকত হোসাইন।

তিনি বলেন, আমাদের বর্তমান সমাজের প্রতিটি স্তরে বিশৃঙ্খলা ও অশান্তি এবং দুর্নীতি বিরাজমান।‌ এ অবস্থায় সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্যে খেলাফত রাষ্ট্র ব্যবস্থার বিকল্প নেই। আমরা যদি আমাদের ব্যক্তি জীবন, পারিবারিক জীবন এবং সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে শান্তি চাই তাহলে কোরআনের বিধান তথা খেলাফত ভিত্তিক রাষ্ট্র ব্যবস্থা কায়েম করতে হবে।

তিনি আরো বলেন, আমাদের দলের মূল শ্লোগান হচ্ছে, ধর্ম-বর্ণ-ভিন্ন মত, সবার জন্য খেলাফত। দেশে খেলাফত ব্যবস্থা কায়েম হলে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্যে বৈষম্যবিরোধী সমাজ ও রাষ্ট্রীয় সুবিধা নিশ্চিত হবে। তাই বাংলাদেশ খেলাফত মজলিসের প্রতিটি কর্মীকে ঘরে ঘরে খেলাফতের দাওয়াত পৌঁছে দিতে হবে। মাওলানা মামুনুল হকের নেতৃত্বে আগামীর বাংলাদেশে খেলাফত ব্যবস্থা প্রতিষ্ঠা করতে সকলকে বাংলাদেশ খেলাফত মজলিসের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ খেলাফত মজলিস মতলব দক্ষিণ উপজেলা সভাপতি মাওলানা আবুল কালামের সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক মাওলানা আবুল হাসানাতের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা তারেক হাসান, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুস সালাম, জেলা অফিস সম্পাদক হাফেজ কারী রশিদ আহমদ, চাঁদপুর শহর শাখার সাধারণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, অফিস সম্পাদক হাফেজ মাওঃ আবু তাহের, মতলব দক্ষিণ উপজেলা সেক্রেটারি মাওলানা নোমান আহমদ, মতলব দক্ষিণ উপজেলা ইমাম উলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ জিসান আহমদ।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলের পরামর্শের ভিত্তিতে মাওলানা মোজাম্মেল হোসেন ফারুকীকে সভাপতি এবং মাওলানা আব্দুল আজিজকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট মতলব দক্ষিণ পৌর কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিকে শপথ পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর জেলা সভাপতি মাওলানা লিয়াকত হোসাইন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়