মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মিশরে ঈদে মিলাদুন্নবীর ঐতিহ্য ‘আরুসাত-আল-মোলিদ’ : জন্মদিনের পুতুল
  •   'বৈষম্যবিরোধী আন্দোলনের চেতনার রাজনৈতিক শক্তির বিকাশ অপরিহার্য'
  •   চাঁদপুরের ২৪তম পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব
  •   ফরিদগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শোভাযাত্রা
  •   ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশ : ১২ আগস্ট ২০২৪, ১৮:৫৪

মতলবে সম্প্রীতি সমাবেশ ও গনমিছিল

সরকারকে বিতর্কিত করার জন্য অনেকেই সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার কাজে লিপ্ত

......ড্যাব কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ডা. সরকার মোহাম্মদ শামীম

রেদওয়ান আহমেদ জাকির
সরকারকে বিতর্কিত করার জন্য অনেকেই  সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার কাজে লিপ্ত

মতলবে জেলা বিএনপির সদস্য ও ড্যাব কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ডা. সরকার মোহাম্মদ শামীম বলেন, জনগনের জানমালের নিরাপত্তার প্রতি দায়িত্বশীল হওয়ার জন্য নেতাকর্মীদের আহবান জানান। দুঃস্কৃতিকারীরা ছাত্র জনতার বিজয়কে ¤øান করার চেষ্টা করছে। সরকারকে বিতর্কিত করার জন্য তারা সাম্প্রদায়িক সম্প্রীতি নস্ট করার কাজে লিপ্ত। তাদেরকে রুখে দিতে হবে।

তিনি আরো বলেন, তারেক রহমানের নির্দেশে আমি আমার নির্বাচনী এলাকায় নেতাকর্মী ও জনসাধারনের সাথে কাজ করে চলেছি। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসতে হবে।

উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে গত ১২ আগস্ট সোমবার দুপুরে টিএন্ডটি এলাকার বিএনপি কার্যালয় ও স্থানীয় রিক্সা স্ট্যান্ডে ছাত্র জনতার গণঅভ্যুত্থান পরবর্তী শান্তি-শৃঙ্খলা ও সংহতি প্রতিষ্ঠায় সম্প্রীতি সমাবেশ ও গণমিছিল শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোল্লা মোঃ জাকির হোসেন, উপজেলা বিএনপির সদস্য ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন মেজু, মতলব পৌর শ্রমিকদলের সভাপতি মনির হোসেন ফরাজী, বিএনপি নেতা ইলিয়াছ মিয়াজী, রফিক মেম্বার, লিয়াকত, মানিকুর রহমান, হাজী জামাল, মমিন রেজা, জজ মিয়া, শাহজাহান মোল্লা, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নুরে আলম মিয়াজী, সদস্য সচিব শাহাদাত হোসেন, যুগ্ম আহবায়ক ইব্রাহিম প্রধান, রাশেদ মামুন, সাদ্দাম, শাকিল পাটওয়ারী, রুহুল আমিন মিন্টু, জহিরুল ইসলাম, মানিক রেজা, সালাহ উদ্দিন, নুর হোসেন, যুবদল নেতা রবিন সরকার, সাইফুল ইসলাম, লিংকন, ইসমাইল, রনি প্রধান, মামুন, টিপু, পলাশ প্রধান উজ্জ্বল, সাইদুল, অন্তর, কাজী মোহাম্মদ ফয়সাল, পৌর ছাত্রদলের আহবায়ক ইদ্রিস সরকার মুন্না, মতলব ডিগ্রি কলেজে ছাত্রদলের সদস্য সচিব বিল্লাল হোসেন, ছাত্রদল নেতা মুসা, সিয়াম, তামিম, জাহিদ, তানভির, আকাশ, বিপুল, জাহিদ, রিয়াদ, উপজেলা মৎস্যজীবি দলের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক লোকমান হোসেন, পৌর মৎস্যজীবি দলের সভাপতি আলমগীর হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী প্রমুখ।

এ সময় উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, ইউনিয়ন ও ওয়ার্ডসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়