মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মিশরে ঈদে মিলাদুন্নবীর ঐতিহ্য ‘আরুসাত-আল-মোলিদ’ : জন্মদিনের পুতুল
  •   'বৈষম্যবিরোধী আন্দোলনের চেতনার রাজনৈতিক শক্তির বিকাশ অপরিহার্য'
  •   চাঁদপুরের ২৪তম পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব
  •   ফরিদগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শোভাযাত্রা
  •   ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশ : ০৮ আগস্ট ২০২৪, ২২:২১

সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশিদের পক্ষে

ফরিদগঞ্জে বিএনপি নেতা-কর্মীদের নিয়ে সচেতনতামূলক সভা

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জে বিএনপি নেতা-কর্মীদের নিয়ে সচেতনতামূলক সভা

জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিতের স্বার্থে ফরিদগঞ্জে বিএনপি নেতাকর্মীদের নিয়ে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বিএনপির নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক এবং সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশিদের পক্ষে বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মোটর সাইকেল শোভা যাত্রা নিয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে । পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মৌলি মন্ডল, উপজেলা প্রকৌশলী আবরার আহমেদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

পৌর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ এম টুটুল পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আজিজুর রহমান আজিজ। প্রধান অতিথি বক্তব্যে বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার পদত্যাগ ও পালানোর মাধ্যমে আজ আমরা নতুন এক বাংলাদেশ পেয়েছি। এই বাংলাদেশকে বিতর্কিত করতে একটি পক্ষ নানাস্থানে হামলা ভাংচুর করছে। এব্যাপারে বিএনপির ও যুবদলসহ অঙ্গসংঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের সর্তক থাকতে হবে। কোন ভাবেই দুর্বৃত্তদের এসব কর্মকাণ্ড করতে দেয়া যাবে না। আমরা যে কোন মূল্যে প্রত্যেকে নিজ নিজ এলাকায় শান্তি বজায় রাখবো। আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নিদের্শনা ও বিএনপির নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক এবং সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশিদের নির্দেশ মোতাবেক এখন থেকে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে সচেতনতার জন্য সজাগ দৃষ্টি রাখতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন কোম্পানী, রূপসা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মো.সেলিম পাটওয়ারী, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিম গাজী, পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. জসিম উদ্দিন ভূঁইয়া, যুবদল নেতা আব্দুল হান্নান পাটওয়ারী কালাম পাটওয়ারী, মাসুদ আলম, তারেক ইকবাল পাটওয়ারী, মো. সেলিম, সুমন হাওলাদার, খলিলুর রহমান, সাগর মজুমদার, স্বেচ্ছাসেবকদল নেতা আনোয়ার হোসেন সজিব প্রমুখ ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়