শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৭

ব্রীজ থেকে লাফ দিতে গিয়ে নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার

মুহাম্মদ আরিফ বিল্লাহ
ব্রীজ থেকে লাফ দিতে গিয়ে নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার

মতলব দক্ষিণে ব্রীজ থেকে পানিতে লাফ দিতে গিয়ে নিখোঁজের একদিন পর মাসুম গাজী (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

গত বুধবার উপজেলার মধ্য নাগদা জামাল মিয়াজী বাড়ি সংলগ্ন পেন্নাই সড়কের ব্রীজ থেকে লাফ দিতে গিয়ে এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহত মাসুম উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের মধ্য নাগদা গ্রামের দিনমজুর মো. মাহফুজ গাজীর ছেলে। সে ১৬২নং নাগদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। দুই বোন এক ভাইয়ের মধ্যে মাসুম ছিল সবার ছোট।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মধ্য নাগদা গ্রামের গাজী বাড়ির দিনমজুর মাহফুজ গাজীর ছেলে ১৬২নং নাগদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র মো. মাসুম গাজী। গত বুধবার বেলা ১২টার দিকে সহপাঠিদের সাথে মধ্য নাগদা জামাল মিয়াজী বাড়ি সংলগ্ন পেন্নাই সড়কের উপরের ব্রীজ থেকে পানিতে লাফালাফি করছিল। একসময় লাফ দেওয়ার পর মাসুম আর পানির নিচ থেকে উঠেনি।

পরে সহপাঠিরা মাসুমের পরিবারকে জানালে আত্নীয়-স্বজনসহ পরিবারের লোকজন এসে খোঁজাখুঁজি করে না পেয়ে মতলব ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল অনেক চেষ্টা করেও তাকে উদ্ধার করতে পারেনি। গতকাল বৃহস্পতিবার ভোরে নিখোঁজের একদিন পর তার লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকজন। খবর পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্তের জন্য নেওয়া হয়নি।

স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুর রাজ্জাক প্রধান জানান, নিহতের জেঠাতো ভাই আমজাদ হোসেন বৃহস্পতিবার ভোরে মাসুমের লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে আত্মীয়-স্বজনসহ স্থানীয় লোকজন লাশ উদ্ধার করে রাস্তায় উঠায়। পরে থানা পুলিশ এসে লাশের সুরতহাল রির্পোট তৈরি করে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্তের জন্য নেওয়া হয়নি।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, মধ্য নাগদা জামাল মিয়াজী বাড়ি সংলগ্ন পেন্নাই সড়কের ব্রীজ থেকে লাফ দিতে গিয়ে মাসুম গাজী নামে এক শিশু পানির নিচে তলিয়ে এ মৃত্যুর ঘটনা ঘটে। থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্তের জন্য নেওয়া হয়নি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়