শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২০ আগস্ট ২০২৪, ১৮:৩৮

কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজসহ

গণমাধ্যমে হামলার প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

স্টাফ রিপোর্টার
গণমাধ্যমে হামলার প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

‘হিংসা আর সংঘাত নয় বৈষম্যহীন স্বাধীন গণমাধ্যম চাই’ এই স্লোগানে ইস্ট ওয়েস্ট মিডিয়াসহ দেশের বিভিন্ন গণমাধ্যম কর্মী ও প্রতিষ্ঠানের ওপর হামলা, ভাংচুরের প্রতিবাদ এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে চাঁদপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচির আয়োজন করে চাঁদপুরে কর্মরত গণমাধ্যম কর্মীরা।

বাংলাদেশ প্রতিদিনের চাঁদপুর জেলা প্রতিনিধি নেয়ামত হোসেনের সঞ্চালনায় এতে বক্তব্য দেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, যমুনা টিভির জেলা প্রতিনিধি কাদের পলাশ, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের জেলা প্রতিনিধি খোকন কর্মকার, একাত্তর টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি আলআমিন ভুঁইয়া, বাংলানিউজ টোয়েন্টিফোর.কম এর জেলা প্রতিনিধি মুহাম্মদ মাসুদ আলম, ডেইলি সানের জেলা প্রতিনিধি সেলিম রেজা,আলোকিত চাঁদপুরের জাকির হোসেন ও চাঁবিপ্রবির শিক্ষার্থী সিয়াম হোসেন প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, দেশের চলমান পরিস্থিতিতে সাংবাদিক সমাজ সর্বোচ্চ ভূমিকা পালন করেছেন। এতে করে অনেকে নিহত এবং আহত হয়েছেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগের পর সারাদেশে গণমাধ্যম কর্মী, কার্যালয় ভাংচুর, লুটপাট ও হামলার শিকার হয়েছে। যারা এ ধরণের কাজ করেছে তারা শিক্ষার্থী নয়। এরা সন্ত্রাসী। প্রশাসন এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। এদের বিরুদ্ধে আমরা সর্বোচ্চ শাস্তির দাবী জানাই।

উপস্থিত ছিলেন চ্যানেল টোয়েন্টিফোরে জেলা প্রতিনিধি আল-ইমরান শোভন, গাজী টিভির জেলা প্রতিনিধি রিয়াদ ফেরদৌস, এখন টিভির জেলা প্রতিনিধি তালহা জুবায়ের, বিটিভি চাঁদপুর সংবাদদাতা ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি শাহরিয়া পলাশ, এনটিভি জেলা প্রতিনিধি শরীফুল ইসলাম, ডিবিসি জেলা প্রতিনিধি আতিকুর রহমান, বাংলাটিভির জেলা প্রতিনিধি রহমান রুবেল, এটিএন নিউজের বিল্লাল ঢালীসহ স্থানীয় গণমাধ্যমের সাংবাদিকরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়