শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২৯ জুন ২০২৪, ১৫:৩১

ফরিদগঞ্জ সামাজিক উন্নয়ন পরিষদের সংবাদ সম্মেলন

প্রবীর চক্রবতী
ফরিদগঞ্জ সামাজিক উন্নয়ন পরিষদের সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জের আপামোর মানুষের কল্যাণময় ভাবনা নিয়ে পুনঃযাত্রা শুরু করেছে ফরিদগঞ্জ সামাজিক উন্নয়ন পরিষদ। শনিবার (২৯ জুন) সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংগঠনের নবযাত্রার কর্মসূচী তুলে ধরেন খাদ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব, ফরিদগঞ্জ সামাজিক উন্নয়ন পরিষদের সহ-সভাপতি ও কৃতি শিক্ষার্থী সম্মিলন, অভিষেক অনুষ্ঠানের আহ্বায়ক হাবিবুর রহমান।

ফরিদগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে তিনি বলেন, ১৯৯৩ সালের ৭ জানুয়ারি প্রতিষ্ঠিত হওয়া ফরিদগঞ্জ সামাজিক উন্নয়ন পরিষদ মাঝখানে কয়েক বছর কর্মসূচি বিরত থেকে বর্তমানে পুনঃযাত্রা শুরু হয়েছে। দেশের বিভিন্ন স্থানে প্রতিষ্ঠিত ব্যক্তিদের ফরিদগঞ্জের সামাজিক কর্মকাণ্ডে আরো বেশি সম্পৃক্ত করার লক্ষ্যে এই সংগঠনের লক্ষ্য। আমরা ইতিমধ্যেই বর্তমান সংসদ সদস্য বিশিষ্ট সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের সাথে কথা বলেছি। তিনিও আমাদের একমত পোষণ করেছেন।

ইতিপুর্বে সাবেক সাংসদ মরহুম আলমগীর হায়দার খান, জনাব শফিউল্যাহ কসমিক , আমির হোসেন খাঁন, জাকারিয়া চৌধুরী , সাবেক সাংসদ ড.শামছুল হক ভূইয়া , নূরুল ইসলাম কোম্পানি , বীরমুুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল , আমির হোসেন পাটোয়ারী , মোস্তফা কামাল , কাজী কুদ্দুসসহ অনেক গুণিজন এই সংগঠনকে এগিয়ে নিতে কাজ করেছেন।

তাদের ধারাবাহিকতাকে এগিয়ে নিতে পুনঃযাত্রার এই ক্ষণে আগামী ২০ জুলাই রাজধানীর জাতীয় শিশু একাডেমি মিলনায়তনে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ফরিদগঞ্জের শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা উদ্যোগ নেয়া হয়েছে।

প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এম কে মানিক পাঠানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক বিশিষ্ট শিশু সংগঠক ফরিদ আহমেদ রিপন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিএমপি) ও পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, সংগঠনের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক শফিউল বাশার মুকুল,সময় টিভির স্টাফ রির্পোটার ফারুক আহমদ, সংগঠনের সদস্য হাজী কামরুল হাসান সাউদ। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনেসর পাঠাগার সম্পাদক রসু মিয়া , ব্যবসায়ী দুরুল হুদা, দেলোয়ার হোসেন শেখ প্রমুখ। সংবাদ সম্মেলন শেষে প্রেসক্লাব চত্বরে ফলজ গাছ রোপনের মাধ্যমে সংগঠনের পুনঃযাত্রা শুরু হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়