শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৯ মে ২০২৩, ২২:১২

ঝাড়ু দিয়ে পিটিয়ে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক

আব্দুলমান্নান সিদ্দিকী
ঝাড়ু দিয়ে পিটিয়ে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী সন্তান মিলে ঝাড়ু দিয়ে পিটিয়ে স্বামীকে হত্যা করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার ৯ মে দুপুর পৌনে ২টায় শ্রীনগর উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাড়ৈখালী এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। স্থানীয়রা স্ত্রী রোকসানা বেগম(৫২)কে আটক করে রাখে। পরে পুলিশে সংবাদ দিলে শ্রীনগর থানার পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ছলিম শেখ(৫৫) এর লাশ উদ্ধার করেন এবং ঘাতক স্ত্রী রোকসানা বেগম(৫২)কে আটক করেন।

নিহত ছলিম শেখ উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাড়ৈখালী এলাকার শেখ আউয়ালের ছেলে। স্থানীয়রা জানান, মৃত ছলিম শেখের প্রথম স্ত্রীর সাথে তালাক হওয়ার পর একটি মেয়েসহ ২য় স্ত্রী হিসেবে রোকসানা বেগমকে বিয়ে করে। দীর্ঘদিন যাবত ছলিম শেখ সৌদি আরবে থাকতেন। গত ৫ বছর পূর্বে একবারেই দেশে চলে আসেন।দেশের আসার পর থেকেই স্ত্রী রোকসানা বেগমের সাথে পারিবারিক বিষয় নিয়ে তাদের ঝগড়া লেগেই থাকতো।

ঘটনার দিন মঙ্গলবার দুপুরে পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী রোকসানা বেগমসহ তার আগের স্বামীর সন্তান রোজিনা বেগম (৩০)কে নিয়ে স্বামী শেখ ছলিম (৫৫)কে ঝাড়ু দিয়ে পিটাতে পিটাতে বাড়ির গেইটের বাহিরে নিয়ে আসে এবং তার গলায় ধরে বালিতে মুখ থুবড়ে ধরে এতে ঘটনাস্থরে স্বামী ছলিম শেখের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী মৃত মফিজ উদ্দিনের মেয়ে রিনা বেগম বলেন, আমি বোনের বাড়িতে বেড়াতে এসে ছিলাম। এ সময় দেখি ছলিম শেখকে তার স্ত্রী রোকসানা বেগম ঝাড়ু দিয়ে পিটাতে পিটাতে উলঙ্গ করে করে ফেলছে। আমি লজ্জায় আমি বাধা না দিয়ে চলে যাই।

বাড়ৈখালী ইউপি চেয়ারম্যান হাজী ফারুক হোসেন বলেন, ঘাতক স্ত্রীকে আমরা আটক করে রেখেছি। রোকসানা বেগম নিহত ছলিম শেখের দ্বিতীয় স্ত্রী। তার স্বভাব চরিত্রও নাকি ভালো ছিল না বলে এলাকাবাসী জানায়। শ্রীনগর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়