শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৪, ১৮:১১

দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো ব্যবসায়ীর

গুরুতর আহত দুজনকে ঢাকা প্রেরণ

কামরুজ্জামান টুটুল
দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো ব্যবসায়ীর

দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো সুপারী ব্যবসায়ী সুজন হাজী (৩০) ওরফে সুজা নামের এক যুবকের। দুসন্তানের জনক সুজন হাজী চঁাদপুর সদর উপজেলার মহামায়া এলাকার পূর্ব লোধেরগঁাও গ্রামের খোরশেদ হাজীর ছেলে। ১৩ অক্টোবর রোববার বিকেলে ঘটনাটি ঘটে চঁাদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলা বাজারের গোগরা নামক স্থানে। নিহত সুজন একটি মোটরসাইকেল নিজে ড্রাইভ করছিলেন। অপর মোটরসাইকেলের দুই আরোহী আনোয়ার (২৮) ও আরমান (১৮)-এর অবস্থা আশঙ্কাজনক হওয়ার কারণে চঁাদপুর সদর হাসপাতাল থেকে তাদেরকে ঢাকা রেফার করা হয়েছে। এ ঘটনায় দুটি মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেছে। দুর্ঘটনার খবর পেয়ে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ঘটনাস্থল পরিদর্শনসহ নিহতের পরিবারকে সমবেদনা জানান। সোমবার সকাল ৯টায় নিজ বাড়িতে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী দুর্ঘটনাস্থলের পাশের কেকে ফুডের মালিক আবু ছাইদ কুমকুম ও স্থানীয় সাবেক ইউপি সদস্য ফারুক হোসেন জানান, বিকেল সোয়া ৪টার দিকে ৩/৪টি মোটর সাইকেলে করে একদল যুবক প্রচণ্ড গতিতে পুরো সড়ক দখলে নিয়ে এলোপাতাড়িভাবে উক্ত স্থান অতিক্রম করছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর মোটরসাইকেলকটিকে (নিহত সুজন) সজোরে ধাক্কা দিলে বিকট শব্দ হয়ে সবাই সড়কে ছিটকে পড়েন। তাৎক্ষণিক সুজন নামের একজনকে আমরা মৃত দেখতে পাই। অপর আহত আনোয়ার ও আরমান নামের ২ জনকে উদ্ধার করে চঁাদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেই, তবে তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের বাড়ি হাজীগঞ্জ পৌর এলাকার টোরাগড় গ্রামে বলে আমরা শুনেছি।

নিহতের চাচা হাসান জানান, দুসন্তানের জনক সুজন মহামায়া বাজারের একজন সুপারী ব্যবসায়ী। মহামায়া বাজার থেকে সুপারী কাটার কঁাচিতে শান দেবার জন্যে হাজীগঞ্জে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে প্রস্তুতি নেয়া হচ্ছে ও মোটরসাইকেল দুটিকে থানার জিম্মায় নিয়ে আসা হয়েছে।

এদিকে সুজনের নিহত হবার খবর পেয়ে দুর্ঘটনাস্থলে ছুটে আসেন জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকসহ অর্ধশত নেতা-কর্মী ও নিহতের বন্ধু-বান্ধব।

লাশের ময়না তদন্ত ছাড়া নিহতের পরিবারের কাছে হস্তান্তরের ব্যাপারে আইনি সহযোগিতার আশ্বাসসহ নিহতের রুহের মাগফিরাত ও তার পরিবারকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন তিনি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়