শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০২ জুলাই ২০২৪, ১৩:৪৫

মুন্সিগঞ্জের শ্রীনগরে এক রাতে চার বাড়িতে চুরি

আব্দুল মান্নান সিদ্দিকী মুন্সিগঞ্জ হতে
মুন্সিগঞ্জের শ্রীনগরে এক রাতে চার বাড়িতে চুরি

মুন্সীগঞ্জের শ্রীনগরে একরাতে চার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। ৩০ জুন মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের নাওপাড়া গ্রামে এ চুরির ঘটনা ঘটে। সরজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার কোলাপাড়া ইউনিয়নের নাওপাড়া গ্রামে শামসুল শেখের ছেলে আলমগীর শেখ এর বাড়িতে ঘরের তালা কেটে চোর চক্র ঘরে প্রবেশ করে কিছু না পেয়ে চলে যায়। পরে একই এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে রনি মিয়ার ঘরে প্রবেশ করে নগদ ৬০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। একই এলাকার মিষ্টি আলা নামে পরিচিত পাড়ার মৃত মিয়াজ উদ্দিনের ছেলে রয়িজ উদ্দিনের ঘরে প্রবেশ করে তার ঘরে থাকা আলমারির তালা ভেঙ্গে কোন টাকা-পয়সা না পেয়ে ২ টি লাইট নিয়ে চলে যায়। পরেঐ এলাকার খাঁ পাড়া মৃত্যু মতি মেম্বার এর ছেলে রাসেল এর বাড়ির ঘরের তালা কেটে ঘরে প্রবেশ করে সব কিছু উলটপালট করে নগদ টাকা না পেয়ে চলে যায়।

ভুক্তভোগীরা জানান, চোরের দল রাত ২ টার দিকে বাড়িতে প্রবেশ করে বসত ঘরের দরজা ও জানালার ভেঙ্গে এসব নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। এক রাতে চার বাড়িতে চুরির ঘটনায় গ্রামের মানুষের মাঝে আতংক বিরাজ করছে। এ বিষয়ে ৩নং ওয়ার্ড ইউপি সদস্য সুমন ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এক রাতে চার বাড়িতে চুরি এমন‌ ঘটনা আগে শুনি নাই। তবে চোর চক্র তারা নগদ টাকা যাদের ঘরে পেয়েছে তাদের থেকে নিয়েছে। টাকা ছাড়া অন্য কিছু নেয় নাই। এ বিষয়ে সকলের সচেতন থাকা দরকার।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়