শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪, ২২:৩৯

শাহরাস্তিতে অপহৃত কিশোরীকে ২০ দিন পর উদ্ধার করলো পিবিআই

স্টাফ রিপোর্টার
শাহরাস্তিতে অপহৃত কিশোরীকে ২০ দিন পর উদ্ধার করলো পিবিআই

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উম্মে খাদিজা রুমা (১৬) নামে এসএসসি পরীক্ষার্থী কিশোরীকে অপহরণ ঘটনার প্রায় ২০ দিন পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর। সোমবার (১ এপ্রিল) মধ্য রাতে অপহরণকারী জাকির হোসেনের বাড়ী নিজমেহের থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। বিকেলে পিবিআই চাঁদপুর জেলা কার্যালয়ের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়।

অপহৃত ওই কিশোরী শাহরাস্তি উপজেলার মেহের উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করেন। রুমা উপজেলার পূর্ব উপলতা গ্রামের মইনুল ইসলাম মিন্টুর মেয়ে। গত ১১ মার্চ তাকে মেহের প্রগতি সংঘের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় মর্মে কিশোরীর পিতা মইনুল ইসলাম মিন্টু চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণকারী নিজমেহের এলাকার আবদুর রহিমের ছেলে জাকির হোসেনকে আসামী করে মামলা করেন।

আদালত ওই মামলাটির দায়িত্ব দেন পিবিআইকে। পিবিআই মামলাটি সিডিউলভুক্ত করে তদন্ত করার দায়িত্ব দেন উপ-পরিদর্শক (এসআই) মোঃ সফিকুল ইসলামকে। সর্বশেষ আজ মধ্য রাতে বিপিআই চাঁদপুর কার্যালয়ের পুলিশ পরিদর্শক মোঃ ইউনুছ খন্দকারে নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলমগীর ও কনস্টেবল মো. সোলাইমানসহ অভিযান পরিচালনা করে অপহৃত কিশোরীকে আসামীর বাড়ী থেকে উদ্ধার করে।

পুলিশ পরিদর্শক মোঃ ইউনুছ খন্দকার জানান, অপহৃত কিশোরীকে উদ্ধার করে আজ দুপুরে চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালে উপস্থিত করা হয়। আদালতের বিচারক ওই কিশোরীকে তার পিতার জিম্মায় প্রদান করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়