শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৪ আগস্ট ২০২৪, ০০:০০

রেমিটেন্সযোদ্ধা মাসুদ বেপারীর সৌদি আরবে ইন্তেকাল

আলমগীর কবির ॥
রেমিটেন্সযোদ্ধা মাসুদ বেপারীর সৌদি আরবে ইন্তেকাল

মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের করবন্দে বিএনপি নেতা হাজী সুলতান বেপারীর ছেলে রেমিটেন্স যোদ্ধা, সৌদি আরব প্রবাসী মোঃ মাসুদ বেপারী (৪৫) গত ১৪ আগস্ট সৌদি সময় বিকেল সোয়া ৩টার সময় ব্রেনস্ট্রোক করে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত ২৩ আগস্ট শুক্রবার সকাল ৯ টায় জানাজা শেষে করবন্দ বেপারী বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি পিতা-মাতা, ৪ ভাই, ২ বোন, স্ত্রী ও ৩ ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে যান। তিনি একজন ভালো মানুষ ছিলেন বলে এলাকাবাসী থেকে জানা যায়। তার ইন্তেকালে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মরহুমের ছোট ভাই মামুন বেপারীর কাছ থেকে জানা যায়, মাসুদ বেপারী সৌদি আরবে নিজস্ব প্রতিষ্ঠান দিয়ে ব্যবসা করে আসছিলেন। গত ১৪ আগস্ট সৌদি সময় বিকেল ৩টার কয়েক মিনিট আগে গাড়ি নিয়ে মালামাল পৌঁছে দিতে নিজস্ব প্রতিষ্ঠান থেকে বের হন। আনুমানিক বিকেল ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে যে কোনো সময় ব্রেন স্ট্রোক করে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এরপর গত ২২ আগস্ট সৌদি আরব থেকে তার মরদেহ দেশে নিয়ে আসা হয় এবং গতকাল (শুক্রবার) তাকে জানাজা দিয়ে দাফন করা হয়।

জানাজার পূর্বে মরহুমের আত্মীয় ঢাকা জজ কোর্টের আইনজীবী সহকারী মোঃ নাসির উদ্দিন বেপারীর উপস্থাপনায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সহ-সভাপতি ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ শুক্কুর পাটওয়ারী, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মোঃ ইউছুফ পাটওয়ারী, মরহুমের ভাই হারুন বেপারী ও মামুন বেপারী। জানাজায় ইমামতি করেন রাজারগাঁও ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার সহকারী অধ্যাপক হাফেজ মাওলানা মোঃ আব্দুর রহিম।

জানাজায় অংশগ্রহণ করেন ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হাই বেপারী, ইউনিয়ন বিএনপি'র সভাপতি মোঃ জসিম উদ্দিন পাটওয়ারী, সাবেক আহ্বায়ক মোঃ মিজানুর রহমান পাটওয়ারী, ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি শাহআলম কন্ট্রাক্টর, মজিব খান, ধলাইতলী আব্দুল জলিল ইসলামীয়া দাখিল মাদ্রাসার সাবেক সুপার জয়লাল আবেদীন, ইউনিয়ন বিএনপির নেতা বজলু পাটওয়াী, মুকবুল পাটওয়ারী, ইউপি সদস্য বিল্লাল হোসেন তপদার, এমদাদ হোসেন বেপারী, সাবেক যুবদল নেতা আকবর হোসেন, আলমগীর সরকার, ইউনিয়ন যুবদলের সভাপতি গিয়াস উদ্দিন তপদার, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা মোশাররফ হাওলাদার, শাহমাহমুদপুর ইউনিয়ন যুবদল নেতা সোহরাব হোসেন কুসুম, সাবেক ছাত্র নেতা হানিফ মাহমুদ, উপাদী দক্ষিণ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি এমরান হোসেন, সাবেক সভাপতি কাজী ওমর ফারুক, নাজির হোসেন স্বপনসহ বিভিন্ন অঞ্চলের রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন ও এলাকাবাসী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়