মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মিশরে ঈদে মিলাদুন্নবীর ঐতিহ্য ‘আরুসাত-আল-মোলিদ’ : জন্মদিনের পুতুল
  •   'বৈষম্যবিরোধী আন্দোলনের চেতনার রাজনৈতিক শক্তির বিকাশ অপরিহার্য'
  •   চাঁদপুরের ২৪তম পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব
  •   ফরিদগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শোভাযাত্রা
  •   ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

শিক্ষার্থীদের অন্তর্দ্বন্দ্ব নিরসনে

চাঁদপুর নার্সিং ইনস্টিটিউট এক সপ্তাহ বন্ধ ঘোষণা

কাল খুলছে

স্টাফ রিপোর্টার ॥
চাঁদপুর নার্সিং ইনস্টিটিউট এক সপ্তাহ বন্ধ ঘোষণা

চাঁদপুর নার্সিং ইনস্টিটিউট ৭ দিন বন্ধ ঘোষণা করে একই সাথে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশনা দিয়ে উত্তপ্ত পরিস্থিতি সামাল দেয়া হয়েছে। সম্প্রতি এই প্রতিষ্ঠানে বিভিন্ন দাবিতে এবং শিক্ষার্থীদের মধ্যে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের কারণে উদ্ভূত পরিস্থিতিতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

গতকাল ৭ সেপ্টেম্বর শনিবার চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের নার্সিং ইনস্ট্রাক্টর ইনচার্জ মোসাম্মৎ জয়নব বেগম স্বাক্ষরিত এক অফিস আদেশে প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দেয়ার বিষয়টি নিশ্চিত করেন।

অফিস আদেশে বলা হয়, সম্মানিত অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রতিষ্ঠানে চলমান অন্তর্দ্বন্দ্বের কারণে সৃষ্ট নৈরাজ্য ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির ফলে স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হওয়ায় ০২.০৯.২০২৪ খ্রিঃ হতে ০৮.০৯.২০২৪ খ্রিঃ পর্যন্ত একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে। চলমান পরিস্থিতিতে ডিজিএনএম ও বিএনএমসি-এর প্রতিনিধি এবং একাডেমিক কমিটির সমন্বয়ে গঠিত একটি বিশেষ কমিটি গঠন করা হয়। বিশেষ কমিটির সিদ্ধান্তানুযায়ী আগামী ০৯.০৯.২০২৪ খ্রিঃ হতে যথারীতি সকল ধরনের শিক্ষা কার্যক্রম চালু থাকবে এবং ১৪.০৯.২০২৪ খ্রিঃ তারিখ থেকে টেস্ট পরীক্ষার স্থগিতকৃত বিষয়সমূহের পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিএনএমসির নিয়মানুযায়ী টেস্ট পরীক্ষায় অংশগ্রহণ না করলে ফাইনাল পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না।

তাই সকল অভিভাবকের জানানো যাচ্ছে যে, আগামী ০৯.০৯.২০২৪ খ্রিঃ সকাল ১০টায় আপনারা আমাদের শিক্ষার্থীদের নিয়ে প্রতিষ্ঠানে হাজির হওয়ার জন্যে বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

প্রতিষ্ঠানে আসার পর কোনো শিক্ষার্থীর কোনো অভিযোগ থাকলে অভিযোগ নিষ্পত্তিকারী কমিটির মাধ্যমে তা নিষ্পত্তি করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়